× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা রম্য অদম্য
ঢাকা, ১৯ অক্টোবর ২০১৮, শুক্রবার

এই প্রথম...

বিনোদন

বিনোদন ডেস্ক | ১০ আগস্ট ২০১৮, শুক্রবার, ৫:২০

সঞ্জয়লীলা বানসালি পরিচালিত ‘হাম দিল দে চুকে সানাম’, ‘খামোশি’ ও ‘সাওয়ারিয়া’তে অভিনয় করেছেন সালমান খান। খুব শিগগিরই বানসালির ‘ইনশাল্লাহ’ ছবির শুটিং শুরু করবেন সাল্লু। জানা গেছে- আগামী বছরের শুরু থেকে ‘ইনশাল্লাহ’র শুটিং। চলবে টানা নয় মাস। তবে ছবিতে সালমানের বিপরীতে কে থাকবেন তা এখনও জানা যায়নি। শোনা যাচ্ছে, বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনকে দেখা যেতে পারে সালমানের বিপরীতে। এ বিষয়ে এখনও কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়নি। এদিকে, বানসালির পরিচালিত ‘রামলীলা’, ‘বাজিরাও মাস্তানি’ ও ‘পদ্মাবত’ ছবি তিনটিতে প্রধান নারী চরিত্রে অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন।
প্রতটি ছবি বক্স অফিসে শত কোটির রুপির ব্যবসা করেছে। তাই এই সুন্দরীকেই ‘ইনশাল্লাহ’তে নেওয়ার পরিকল্পনা করছেন বানসালি। এর আগে সালমানের বিপরীতে বহু ছবিতে দীপিকার অভিনয়ের কথা শোনা গেছে। কিন্তু কখনও জুটি বেঁধে কাজ করেননি তারা। যদি সবকিছু ঠিক থাকে তাহলে ‘ইনশাল্লাহ’ হবে সালমান-দীপিকা জুটির প্রথম ছবি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর