ঢাকা, ১৯ আগস্ট ২০১৮, রোববার

সুহানাকে পাওয়ার জন্য

অনলাইন ডেস্ক | ১০ আগস্ট ২০১৮, শুক্রবার, ৫:৩২

শুরু থেকেই আলোচনা আর বিতর্ক থামছে না শাহরুখ কন্যাকে নিয়ে। টানাটানি চলছে বলি পাড়ায়। বলা যায় তার জন্য পাগল হয়ে ওঠেছে। নামি দামি সব পরিচালকরা। কোন সিনেমা দিয়ে ডেবিউ করবেন। কোন পরিচালককে বেছে  নেবেন। চারপাশের মিডিয়া সে অপেক্ষায়। ভোগের প্রচ্চদে শাহরুখ কন্যার ছবি প্রকাশের পর যে বিতর্ক ওঠেছিল তা কাটিয়ে ওঠতে শুরু করেছে সুহানা।


ভোগের ছবি তাকে বড় চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছে এটা বলঅ যায়। এই মুহূর্তে শাহরুখ-কন্যা সুহানার ‘হ্যাঁ’-এর দিকে তাকিয়ে গোটা বলিউড। মুম্বইয়ের একাধিক পরিচালকই শাহরুখ খানের মেয়ে সুহানাকে কাস্ট করতে চাইছেন নিজেদের সিনেমায়। শুধু কি বলিউড। বাঙালি পরিচালক সুজয় ঘোষ-ও নাকি চাইছেন শাহরুখ-কন্যার বলিউড ডেবিউ তাঁর হাতেই হোক। পরিচালক করণ জহর সুহানা খান-কে নিজের প্রডাকশনে ডেবিউ করাতে। করণ নন, শাহরুখ,  গৌরী চাইছেন বলিউডের অন্য কোনও পরিচালকের সিনেমা দিয়েই ডেবিউ করুক তাঁদের মেয়ে। সুহানা পড়াশোনা শেষ করে তবেই অভিনয়ে আসবেন বলে আগে জানিয়েছিলেন শাহরুখ খান।

ভোগ ইন্ডিয়ার ফটোশুট করার পর নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও-ও শেয়ার করেন সুহানা। কিন্তু সব ছাপিয়ে কবে থেকে সুহানা বলিউডে পুরোপুরি নাম লেখাচ্ছেন তা নিয়ে জোড় আলোচনা।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।