× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা রম্য অদম্য
ঢাকা, ২১ অক্টোবর ২০১৮, রবিবার

রূপগঞ্জে প্রাইভেটকারে ডাকাতি

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, রূপগঞ্জ থেকে | ১১ আগস্ট ২০১৮, শনিবার, ৮:০১

নারায়ণগঞ্জের রূপগঞ্জে র‌্যাব পরিচয় দিয়ে অস্ত্র ঠেকিয়ে প্রাইভেটকারে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা অস্ত্র ঠেকিয়ে প্রাইভেটকারের যাত্রী সৌদি প্রবাসী ৩ জনের  কাছ থেকে বিভিন্ন মালামাল, নগদ টাকাসহ প্রায় ৬ লাখ টাকার মালামাল লুটে নেয়। এ ঘটনায় জড়িত থাকা সন্দেহে পুলিশ প্রাইভেটকারের চালককে গ্রেপ্তার করেছেন। বৃহস্পতিবার রাত ২টার দিকে উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের বরপা এলাকায় ঘটে এ ঘটনা। সৌদি প্রবাসী ও মামলা বাদী শাহ্‌জালাল জানান, তিনি কুমিল্লার বরুড়া থানাধীন ফেডডা এলাকার মান্নান মিয়ার ছেলে। দীর্ঘদিন ধরে সৌদি আরবে কর্মরত রয়েছে। বৃহস্পতিবার রাত ১২ টার দিকে তিনিসহ সৌদি প্রবাসী কুমিল্লার দক্ষিণ সদরের সিন্দুরা এলাকার মৃত সিরাজুলের ছেলে তাইজুল ইসলাম ও চাঁদপুরের কচুয়া থানাধীন আসাদপুর এলাকার আবুল বাশারের ছেলে আবু তাহের এয়ারপোর্ট থেকে প্রাইভেট কার (ঢাকা মেট্রো-১২-৩০৭২) নিয়ে নিজবাড়িতে যাওয়ার পথে রূপগঞ্জের ঢাকা-সিলেট মহাসড়কের বরপা এলাকায় পৌঁছেলে র‌্যাব’র পোশাক পরিহিত ৬/৭ জন ব্যক্তি নিজেদের র‌্যাব পরিচয় দিয়ে গাড়িটির গতিরোধ করে। একপর্যায়ে মাথায় অস্ত্র ঠেকিয়ে ডাকাতরা আমাদের কাছ থেকে বিভিন্ন মালামাল, নগদ টাকাসহ প্রায় ৬ লাখ টাকার মালামাল লুটে নিয়ে যায়।
এ সময় প্রাইভেটকারের চালকে গতিবিধি সন্দেহ হয়। রাতে এ ঘটনায় রূপগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করলে পুলিশ এ ঘটনায় জড়িত থাকা সন্দেহে প্রাইভেটকার চালক কিশোরগঞ্জের কটিয়াদী থানাধীন পশ্চিম পড়ুরা এলাকার ফুল মিয়ার ছেলে আরিফুল ইসলামকে গ্রেপ্তার করেন এবং প্রাইভেটকারটি জব্দ করেন। এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা রূপগঞ্জ থানার এসআই শাহ্‌জাহান খান বলেন, এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে প্রাইভেটকার চালককে গ্রেপ্তার করা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর