× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা রম্য অদম্য
ঢাকা, ১৭ অক্টোবর ২০১৮, বুধবার

তিনদিনেই ব্যাপক সাড়া

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১১ আগস্ট ২০১৮, শনিবার, ৮:০৭

গেল ঈদের কয়েকদিন আগে ওমর সানী ও তার সহধর্মিণী প্রিয়দর্শিনী মৌসুমী নতুন একটি বিজ্ঞাপনে মডেলের কাজ করেন। এ বিজ্ঞাপনটি গত বুধবার থেকে দেশের প্রায় সব টিভি চ্যানেলেই একযোগে প্রচার শুরু হয়েছে। বিজ্ঞাপনটির শুরুতেই মৌসুমীর মুখের সংলাপটি এমন, ‘হাই সানী বেস্ট অব লাক’...। এরপর সানী টিফিন ক্যারিয়ারে করে স্ত্রী মৌসুমীর রান্না করা খাবার নিয়ে অফিসে যান। কিন্তু অফিসে যেতে যেতে যত স্থানে তিনি সবার মুখোমুখি হন সবাই তার খাবারের সুগন্ধি পেয়ে যান। স্ত্রীর হাতের রান্না করা খাবার অফিসে নিয়ে যেতে যেতে পথে পথে ওমর সানীর অভিনয় হয়েছে একেবারেই ব্যতিক্রম , যা দর্শককে মুগ্ধ করেছে। সবার মুখে মুখে সানী ভাই, সানী ভাই সংলাপটিও দর্শকের ভালো লেগেছে। বিজ্ঞাপনটি প্রচার শুরু হয়েছে মাত্র তিনদিন।
কিন্তু এরই মধ্যে ওমর সানী ব্যাপক সাড়া পেয়েছেন। এ প্রসঙ্গে তিনি বলেন, কিসলুর কাজের প্রতি আমার আত্মবিশ্বাস ছিল বলেই এটি করেছি। জানতাম যে একটি ভালো কাজ হয়েছে। কারণ গল্পটা অসাধারণ ছিল।

ধন্যবাদ বিজ্ঞাপনের পুরো ইউনিটকে। কারণ তারা অনেক কষ্ট করেছেন। ধন্যবাদ আমার সহধর্মিণী মৌসুমীকে, তার অনুপ্রেরণায় সবসময়ই নতুন নতুন কাজে আমি নিজেকে ভিন্নভাবে উপস্থাপনের চেষ্টা করি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর