× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা রম্য অদম্য
ঢাকা, ১৭ অক্টোবর ২০১৮, বুধবার

‘স্বপ্ন’ নিয়ে আসছেন মিতু

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১১ আগস্ট ২০১৮, শনিবার, ৮:১২

পুরো নাম ফাতেমা তুজ জাহারা মিতু। ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৭’ প্রতিযোগিতার প্রথম রানার আপ হন তিনি। উপস্থাপনা দিয়েই মিডিয়ায় পথচলা শুরু তার। তবে উপস্থাপনার পাশাপাশি মডেলিং ও অভিনয়েও সরব। এবার নতুন একটি মিউজিক ভিডিওতে মডেল হিসেবে কাজ করেছেন তিনি। জাহারা মিতু এ প্রসঙ্গে বলেন, সম্প্রতি সংগীতশিল্পী বেলাল খানের গাওয়া একটি গানে মডেল হিসেবে কাজ করলাম। গানটির শিরোনাম ‘স্বপ্ন’। রূপগঞ্জে এর দৃশ্যধারণের কাজ হয়েছে।
গানটির ভিডিওটি পরিচালনা করেছেন সাজিন খান। কাজটি করে ভালো লেগেছে। পারিবারিক গল্পের আবহে তৈরি এ মিউজিক ভিডিওর গল্পে এক বেকার যুবকের অর্থনৈতিক টানাপড়েনসহ সুন্দর একটি কাহিনী দর্শকরা দেখতে পাবেন। আশা করি, সকলে এ কাজটি পছন্দ করবেন। এদিকে সম্প্রতি কণ্ঠশিল্পী সালমার গাওয়া ‘কালারে’ নামক একটি গানেও মডেল হিসেবে কাজ করেছেন মিতু। সামনে আরো কয়েকটি মিউজিক ভিডিওতে মডেল হিসেবে দেখা যাবে তাকে। এরমধ্যে টিভি নাটকেও অভিনয় করছেন জাহারা মিতু। তার অভিনীত এবং তাবিবুর রহমান আরিফের পরিচালনায় ‘আকাশ জোড়া মেঘ’ নামে একটি খণ্ড নাটক দর্শকরা বেশ পছন্দ করেছেন। আরটিভিতে এরইমধ্যে এটি প্রচার হয়েছে। এখানে অভিনেতা তৌসিফের বিপরীতে জাহারা মিতু অভিনয় করে বেশ প্রশংসা পান। উল্লেখ্য, এ পর্দাকন্যা বিটিভিসহ বেশ কয়েকটি বেসরকারি টিভি চ্যানেলে বর্তমানে নিয়মিত উপস্থাপনা করছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর