× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা রম্য অদম্য
ঢাকা, ১৭ অক্টোবর ২০১৮, বুধবার

মাহি প্রস্তুত

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১১ আগস্ট ২০১৮, শনিবার, ৮:১৪

চিত্রনায়িকা মাহিয়া মাহিকে নিয়ে গত কয়েক বছরে সবচেয়ে বেশি চলচ্চিত্র নির্মাণ করেছেন নির্মাতারা। এরমধ্যে কিছু ছবির কাজ শেষ হয়েছে। আর কিছুর কাজ এখনো চলছে। সবশেষ মাহি অভিনীত ‘ঢাকা অ্যাটাক’ ছবিটি দর্শক মহলে বেশ সাড়া ফেলে। দীপংকর দীপন পরিচালিত এ ছবিতে তার নায়ক হিসেবে অভিনয় করেন আরিফিন শুভ। এ ছবির পর তার অভিনীত মুক্তি পাওয়া সর্বশেষ ছবি ‘পলকে পলকে তোমাকে চাই’। এতে মাহির নায়ক ছিলেন বাপ্পি চৌধুরী। আসছে ঈদে আবারো নতুন ছবি নিয়ে প্রস্তুত মাহি।
তার অভিনীত দুটি ছবি এবারের ঈদে মুক্তি পেতে যাচ্ছে। ছবি দুটি হচ্ছে ‘জান্নাত’ এবং ‘মনে রেখ’। মাহি বলেন, অনেকদিন পর নতুন ছবি নিয়ে দর্শকের সামনে হাজির হবো। সেটাও আবার ঈদে মুক্তি পাবে। এটা ভেবেই ভালো লাগছে। প্রায় তিন বছর পর ঈদে আমার অভিনীত ছবি মুক্তি পাবে। সবশেষ ২০১৫ সালের ঈদে ‘অগ্নি ২’ মুক্তি পায়। সব ঠিক থাকলে এবারের ঈদে একসঙ্গে দুটি ছবি মুক্তি পাওয়ার কথা রয়েছে। ‘জান্নাত’ ছবির গল্পটি অনেক সুন্দর, যা দর্শকদের ভালো লাগবে। আর সাইমনের সঙ্গে পর্দার রসায়নটা বরাবরই আমার ভালো। এছাড়া ‘মনে রেখ’ ছবির কাজটিও ভালো হয়েছে। আশা করি, ছবি দুটি আমার ভক্ত-দর্শকেরও ঈদে বাড়তি আনন্দ দেবে। মোস্তাফিজুর রহমান মানিকের পরিচালনায় ‘জান্নাত’ ছবিতে তার বিপরীতে সাইমন সাদিক এবং ওয়াজেদ আলী সুমনের ‘মনে রেখ’ ছবিতে কলকাতার বনি সেনগুপ্ত অভিনয় করেছেন। এদিকে ডি এ তায়েব এবং মাহি অভিনীত ‘অন্ধকার জগৎ’ নামে একটি ছবির কাজ শেষ হলেও সেটি ঈদে মুক্তি পাবে কি-না তা এখনো নিশ্চিত না। ছবিতে মাহি একজন গোয়েন্দা পুলিশের চরিত্রে অভিনয় করেছেন। এ ছবিটি পরিচালনা করেছেন বদিউল আলম খোকন। এদিকে মাহি ‘ও মাই লাভ’ নামে নতুন একটি ছবিতে কাজ করার কথা থাকলেও নানা কারণে শেষ পর্যন্ত এতে তিনি এখন কাজ করছেন না। সামনে মাহির হাসান শিকদারের ‘অবতার’, বদিউল আলম খোকনের ‘আমার মা আমার বেহেস্ত’, মোস্তাফিজুর রহমান মানিকের ‘আনন্দ অশ্রু’সহ বেশ কয়েকটি ছবির কাজ হাতে রয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর