× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৪ ডিসেম্বর ২০১৮, শুক্রবার

সরাইলে অজ্ঞাত ২ ব্যক্তির লাশ উদ্ধার

বাংলারজমিন

সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি | ১১ আগস্ট ২০১৮, শনিবার, ৮:২৮

সরাইলে একই দিনে পৃথক জায়গা থেকে অজ্ঞাতনামা দুই ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল বিকেলে শাহবাজপুর মৌলভী বাজার তিতাস নদী থেকে একজন (৫০) ও সকাল ৮টার দিকে সরাইল-নাসিরনগর-লাখাই আঞ্চলিক সড়কের পাশে জিল্লুকদার পাড়া এলাকা থেকে অপর অজ্ঞাতনামা যুবকের (৩৫) লাশটি উদ্ধার করেছে সরাইল থানা পুলিশ। পুলিশ ও স্থানীয় লোকজন জানায়, গতকাল বিকেলে শাহবাজপুর তিতাস নদীর দ্বিতীয় গেইট এলাকায় মৌলভীবাজার নামক স্থানে একটি লাশ ভাসতে দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ নদী থেকে ওই ব্যক্তির লাশ উদ্ধার করেছে। হিন্দু সম্প্রদায়ভুক্ত ওই লাশটির শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে। পুলিশের ধারণা তাকে হত্যা করেই নদীতে ফেলে গেছে দুর্বৃত্তরা। একইদিন সকাল ৮টার দিকে সরাইল সদর ইউনিয়নের জিল্লুকদার পাড়া এলাকা থেকে অজ্ঞাতনামা আরেক যুবকের লাশ উদ্ধার ময়না তদরন্তর জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।
বৃহস্পতিবার রাতের যেকোন সময় ওই যুবককে আঘাতের পর গলায় গামছা মুড়িয়ে শ্বাসরোধ করে হত্যা করেছে দুর্বৃত্তরা।
হত্যার পর লাশটি ফেলে পালিয়ে গেছে।
গতকাল ভোর বেলা সড়কে যাতায়তকারী লোকজন লাশটি দেখে পুলিশকে জানায়। নিহত ওই যুবকের মাথায় আঘাতের চিহ্ন ও গলায় ফাঁস লাগানোর দাগ রয়েছে। আর পড়নে একটি স্টাইপ গেঞ্জি ও জিন্সের প্যান্ট ছিল। সরাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মফিজ উদ্দিন ভূঁইয়া বলেন, উভয়টিই পরিকল্পিত হত্যা কান্ড বলে হচ্ছে। এখনো লাশের পরিচয় পায়নি। ময়না তদন্তের জন্য জেলা সদরে প্রেরণ করা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর