× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৪ ডিসেম্বর ২০১৮, শুক্রবার

দক্ষিণ সুরমার জোড়া খুনের আসামি সৈয়দুর কোম্পানীগঞ্জে গ্রেপ্তার

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, সিলেট থেকে | ১১ আগস্ট ২০১৮, শনিবার, ৮:৩৪

সিলেটের দক্ষিণ সুরমার বরইকান্দি গ্রামে জোড়া খুনের আসামি  সৈয়দুরকে গ্রেপ্তার করেছে কোম্পানীগঞ্জ থানা পুলিশ। বৃহস্পতিবার রাতে কোম্পানীগঞ্জ থানার নিজ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত সৈয়দুর কোম্পানীগঞ্জ উপজেলার কালীবাড়ী গ্রামের আকরম আলীর ছেলে। পুলিশ জানায়- গ্রেপ্তারকৃত সৈয়দুরের বিরুদ্ধে ছিনতাই, ডাকাতি, হত্যা, মাদক ও পরিবেশ আইনে একাধিক মামলা রয়েছে। তবে দক্ষিণ সুরমার  জোড়াখুনের ঘটনায় আসামি সৈয়দুরকে গ্রেপ্তার করলেও দক্ষিণ সুরমা থানা পুলিশ এখনও অবগত নন বলে জানান দক্ষিণ সুরমা থানার ওসি খায়রুল ফজল। গত ৬ই মার্চ সকালে সিলেটের দক্ষিণ সুরমা বরইকান্দি এলাকায় দুই পক্ষের সংঘর্ষ হয়। সংঘর্ষ চলাকালে কোম্পানীগঞ্জের তেলিখাল ইউনিয়নের চেয়ারম্যান আলফু মিয়ার পক্ষের লোকজনের গুলিতে বরইকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গৌছ মিয়ার পক্ষের শ্রমিক লীগ নেতা মাসুক মিয়া ও যুবলীগ নেতা বাবুল মিয়া নিহত হন। এ সময় গুলিবিদ্ধ ১৭ জনসহ আহত হন ২৫ জন।
এ ব্যাপারে কোম্পানীগঞ্জ থানার ওসি আবদুল হাই জানিয়েছেন- সৈয়দুরকে কোম্পানীগঞ্জের একটি মামলায় গ্রেপ্তার করা হয়। জোড়া খুনের মামলায় তাকে ‘শোন অ্যারেস্ট’ দেখানো হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর