ঢাকা, ১৮ আগস্ট ২০১৮, শনিবার

আন্দোলন ও নির্বাচনের জন্য বিএনপি প্রস্তুত: আবুল কালাম

লাকসাম (কুমিল্লা) প্রতিনিধি | ১১ আগস্ট ২০১৮, শনিবার, ৮:৩৪

আন্দোলন ও নির্বাচনের জন্য বিএনপি প্রস্তুত হচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা মনে মনে ভাবছেন খালেদা জিয়া জেলে থাকবে তারা বেগম জিয়ার মুক্তির জন্য আন্দোলন করবে।
নির্বাচনের জন্য বিএনপি প্রস্তুতি নিতে সময় পাবে না। বেগম জিয়া জেলে যাওয়ার পূর্বে নেতাদের নির্দেশ দিয়ে গেছেন আন্দোলন ও নির্বাচনের প্রস্তুতি একসঙ্গে নিতে হবে।
গতকাল সকালে লাকসাম পাশাপুরে উপজেলা বিএনপির পূর্ব লাকসাম নরপাটি ও গোবিন্দপুর উত্তর ও দক্ষিণ ইউনিয়নের এক কর্মী সম্মেলনে বক্তব্য দিতে গিয়ে কেন্দ্রীয় শিল্প বিষয়ক সম্পাদক শিল্পপতি আবুল কালাম এক কথা বলেন। তিনি বলেন, বেগম জিয়া ছাড়া বাংলাদেশে কোন নির্বাচন হবে না। আগে খালেদা জিয়াকে মুক্ত করতে হবে, পরে নির্বাচন।
আপনারা আগামী দিনের আন্দোলনের জন্য প্রস্তুত থাকতে হবে। কেন্দ্র থেকে যে নির্দেশ আসবে সে নির্দেশ মোতাবেক কাজ করতে হবে। সারাদেশের মতো লাকসামে অসংখ্য বিএনপি সমর্থক রয়েছে।
কর্মী সমাবেশে আরও বক্তব্য রাখেন গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়নের সভাপতি শাহীন, ছাত্রদলের সভাপতি সাঈফ, নরপাটি ইউনিয়নের সভাপতি তাজুল ইসলাম তাজু, কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সভাপতি সাবেক নরপাটি ইউপি চেয়ারম্যান নুরনব্বী, পৌরসভা যুবদলের সভাপতি মাহবুবুর রহমান মানিক, উপজেলা যুবদলের সভাপতি মোশারফ হোসেন মশু, উপজেলা বিএনপির সহ-সভাপতি সাবেক চেয়ারম্যান নূর হোসেন, বিএনপির সাধারণ সম্পাদক আবদুর রহমান বাদল ও নরপাটি ইউনিয়ন সভাপতি ইব্রাহিমসহ প্রমুখ।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।