× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা রম্য অদম্য
ঢাকা, ১৯ অক্টোবর ২০১৮, শুক্রবার

ফের বাবা হলেন কেইন

খেলা

স্পোর্টস ডেস্ক | ১১ আগস্ট ২০১৮, শনিবার, ১০:০০

দ্বিতীয়বারের মতো বাবা হলেন হ্যারি কেইন। কন্যাসন্তানের বাবা হওয়ার খবরটি সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে বুধবার নিজেই জানিয়েছেন এই ইংলিশ স্ট্রাইকার। এ সময় হ্যারি কেইন তার স্ত্রী কেট গুডল্যান্ড এবং নবাগত ভিভিয়েন্নে জেন কেইনের একটি ছবিও পোস্ট করেন। ক্যাপশনে তিনি লিখেন, আমাদের পরিবারের নতুন অতিথি। ভিভিয়েন্নে জেন কেইন। সেইসঙ্গে স্ত্রীর প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করেন কেইন। ২০১৭ সালে প্রথম কন্যাসন্তানের বাবা হয়েছিলেন। এবার দ্বিতীয়বারের মতো বাবা হওয়ায় দারুণ রোমাঞ্চিত টটেনহ্যাম হটস্পারের এই স্ট্রাইকার।
সদ্য শেষ হওয়া রাশিয়া বিশ্বকাপে ইংল্যান্ডের নেতৃত্ব দেন হ্যারি কেইন। তার অধীনে দীর্ঘ ২৮ বছর পর বিশ্বকাপের সেমিফাইনালে খেলে থ্রি-লায়ন্সরা। শুধু তাই নয়, ২০১৮ বিশ্বকাপে সর্বোচ্চ গোলের পুরস্কার গোল্ডেন বুটও নিজের শোকেসে তোলেন ২৫ বছর বয়সী এই ইংলিশ ফুটবলার। রাশিয়া বিশ্বকাপের বিরতি আর গ্রীষ্মকালীন ছুটি কাটিয়ে গত সোমবার ক্লাব টটেনহ্যাম হটস্পারে যোগ দেন হ্যারি। আগামী শনিবার ইংলিশ প্রিমিয়ার লীগে নিজেদের প্রথম ম্যাচে নিউক্যাসল ইউনাইটেডের বিপক্ষে খেলার আগ্রহও প্রকাশ করেন। কিন্তু এ বিষয়ে এখনও পরিষ্কার কিছু বলেননি স্পারদের কোচ মাউরিসিও পোচেত্তিনো। তবে বৃহস্পতিবার আর শুক্রবারের অনুশীলন দেখেই হ্যারি কেইনকে খেলার সুযোগ দেবেন বলে জানান টটেনহ্যামের কোচ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর