× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা রম্য অদম্য
ঢাকা, ১৭ অক্টোবর ২০১৮, বুধবার

আফজালুর রহমান সিনহার দাফন সম্পন্ন

খেলা

স্পোর্টস রিপোর্টার | ১১ আগস্ট ২০১৮, শনিবার, ১০:০১

বিশিষ্ট ক্রীড়া সংগঠক, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক, বিপিএল গভর্নিং বডির চেয়ারম্যান ও দেশের অন্যতম অভিজাত ‘ঢাকা ক্লাব’ এর প্রেসিডেন্ট আফজালুর রহমান সিনহার মৃত্যুতে শোকের ছায়া নেমেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডে (বিসিবি)। গতকাল রাত ৮টায় মিরপুরের শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বিসিবি কার্যালয়ে তাকে শেষবারের মতো শ্রদ্ধাজ্ঞাপন ও সেখানেই তার নামাজে জানাজার অনুষ্ঠিত হয়।
গত বুধবার রাত ৯টার দিকে ভারতের চেন্নাইয়ের একটি হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন সিনহা। প্রাথমিকভাবে জানা গিয়েছিল গতকাল সকাল সাড়ে ৯টায় বিসিবি কার্যালয়ে অনুষ্ঠিত হবে তার জানাজা। কিন্তু চেন্নাই থেকে তার মরদেহ বহনকারী ফ্লাইটের শিডিউল বিপর্যয় ঘটায় তা পিছিয়ে বিকালে করে বিসিবি। বিসিবি কার্যালয় ছাড়াও এক্‌মি ল্যাবরেটরিজ অফিসে, ঢাকা ক্লাব ও আবাহনী ক্লাবেও আলাদা আলাদা নামাজে জানাজা অনুষ্ঠিত হয় আফজালুর রহমান সিনহার। তারপর গ্রামের বাড়ি বিক্রমপুরে নেয়া হয় তার মরদেহ। সেখানে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। দীর্ঘদিন গুরুতর অসুস্থ থাকার পর বুধবার পৃথিবীর মায়া ত্যাগ করেন আফজালুর রহমান সিনহা।
আফজালুর রহমান দীর্ঘদিন লিভার ও কিডনির জটিল সমস্যায় ভুগছিলেন। অসুস্থতার সঙ্গে লড়াই করে হার মানলেন ৬৮ বছর বয়সী এই ক্রীড়া সংগঠক। গত কয়েক মাস সিঙ্গাপুর ও থাইল্যান্ডে চিকিৎসাধীন ছিলেন তিনি। থাইল্যান্ড থেকে ভারতের চেন্নাইতে গিয়েছিলেন চিকিৎসা নিতে। তারপরও অবস্থার কোনো উন্নতি হয়নি। আফজালুর রহমানের বর্ণাঢ্য কর্মজীবনের বেশিরভাগ জুড়েই ছিল খেলাধুলা। তিনি বিসিবির পরিচালক হওয়ার পাশাপাশি ঢাকার বিভিন্ন ক্লাবের সংগঠক ও পৃষ্ঠপোষকের দায়িত্ব পালন করেছেন। পাশাপাশি একজন সফল ব্যবসায়ীও তিনি। তার মৃত্যুতে ক্রীড়াঙ্গনে নেমে এসেছে শোকের ছায়া। বিভিন্ন ক্লাব থেকে শোকবার্তা প্রকাশ হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর