× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৭ ডিসেম্বর ২০১৮, সোমবার

লর্ডসের বৃষ্টিতে রক্ষা ভারতের

খেলা

স্পোর্টস ডেস্ক | ১১ আগস্ট ২০১৮, শনিবার, ১০:০১

বৃষ্টির কারণে প্রথম দিনে একটি বলও মাঠে গড়ায়নি। ইংল্যান্ড ও ভারতের মধ্যকার লর্ডস টেস্টের দ্বিতীয় দিনেও ছিল বৃষ্টির বাগড়া। চা বিরতির আগে দুই সেশন মিলিয়ে মাত্র ৮.৩ ওভারের খেলা হয়। ১৫ রান তুলতেই ৩ উইকেট হারিয়ে চাপের মুখে বিরাট কোহলির দল। ইনিংসের প্রথম ওভারেই মুরালি বিজয়ের (০) স্টাম্প ভাঙেন জেমস অ্যান্ডারসন। সপ্তম ওভারে অ্যান্ডারসনের দ্বিতীয় শিকারে পরিণত হন আরেক ওপেনার লোকেশ রাহুল (৮)। দলীয় ১০ রানে দুই উইকেটের পতন ঘটে। পাঁচ রান যোগ হতেই রানআউটের ফাঁদে পড়েন চেতশ্বর পুজারা (১)।
পুজারার বিদায়ের পরই বৃষ্টির কারণে চা বিরতিতে যায় দুইদল। এ ম্যাচে ইংল্যান্ডের জার্সিতে অভিষেক হয় তরুণ ব্যাটসম্যান অলি পোপের। তার হাত ধরেই রানআউট হন পুজারা। পাঁচ ম্যাচের টেস্ট সিরিজে ১-০ তে এগিয়ে ইংলিশরা। এজবাস্টনে প্রথম টেস্টে ৩১ রানের রোমাঞ্চকর জয় পায় জো রুটের দল। ১৯৪ রানের টার্গেটে নেমে ১৬২ রানে গুটিয়ে যায় টিম ইন্ডিয়া।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর