ঢাকা, ১৯ আগস্ট ২০১৮, রোববার

মানবজমিন-এর আবু বকর সিদ্দিক আর নেই

স্টাফ রিপোর্টার | ১১ আগস্ট ২০১৮, শনিবার, ১০:১০

দৈনিক মানবজমিনের কম্পিউটার বিভাগের কর্মী আবু বকর সিদ্দিক আর নেই। ঢাকা মেডিকেল কলেজ  হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল রাত সোয়া ৯টার দিকে মৃত্যুবরণ করেন তিনি (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। তার বয়স হয়েছিল ৩২ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, আড়াই মাস বয়সী এক ছেলে সন্তান, মা, ভাই-বোনসহ আত্মীয়স্বজন এবং বন্ধু-বান্ধব রেখে গেছেন।
আবু বকর সিদ্দিক গত দুই মাস ধরে অসুস্থ ছিলেন। সম্প্রতি তার শরীরে দুরারোগ্য ব্যাধি ক্যানসার ধরা পড়ে। উন্নত চিকিৎসার জন্য তাকে বিদেশে নেয়ার প্রস্তুতি চলছিল। গতকাল হঠাৎ করে তার শারীরিক পরিস্থিতির অবনতি ঘটলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।
আবু বকর সিদ্দিক পেশাগত দায়িত্ব পালনে ছিলেন অত্যন্ত দক্ষ ও নিষ্ঠাবান। পাশাপাশি তার সদালাপি মনোভাব, ক্রীড়ামোদি ও সংস্কৃতিমনা হিসেবে তিনি প্রিয়পাত্র ছিলেন সবার। তার এ অকাল মৃত্যুতে মানবজমিন পত্রিকার প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী ও সম্পাদক মাহবুবা চৌধুরীসহ মানবজমিন পরিবার গভীরভাবে শোকাহত।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।


মাসউদুল গনি

১১ আগস্ট ২০১৮, শনিবার, ৯:৪৭

আল্লাহ ভাইটিকে ক্ষমা করে জান্নাতবাসী করুন.....আমিন

jobaer Ahmed

১১ আগস্ট ২০১৮, শনিবার, ১:৪৮

অত্যন্ত ভালো মানুষ ছিলেন আবু-বকর ভাই। অত্যন্ত বিনয়ী ও সদালাপী ভাইটির আচরণ ও ব্যবহার ছিল মনোমুগ্ধকর। সহজে আপন করে নিতেন অচেনা যে কাউকে। আল্লাহর কাছে প্রার্থনা, মহান আল্লাহ যেন ভাইয়ের জীবনের সব গোনাহ মাফ করে দেন। সর্বশক্তিমান আল্লাহ, প্রিয় ভাইটিকে জান্নাতের সর্বোচ্চ মাকাম দান করেন। নিহতের পরিবারকে আল্লাহ যেন শোক সইবার শক্তি দান করেন। আমীন।