× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৭ ডিসেম্বর ২০১৮, সোমবার

ইআরএফের সভাপতি দিলাল সাধারণ সম্পাদক রাশেদ

দেশ বিদেশ

অর্থনৈতিক রিপোর্টার | ১১ আগস্ট ২০১৮, শনিবার, ১০:১৫

অর্থনৈতিক রিপোর্টারদের সংগঠন ইকোনমিক রিপোর্টার্স ফোরামের (ইআরএফ) সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন একুশে টেলিভিশনের প্ল্যানিং এডিটর সাইফুল ইসলাম দিলাল। সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন সৈয়দ শাহনেওয়াজ। আর সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) সিনিয়র রিপোর্টার এসএম রাশিদুল ইসলাম। গতকাল রাজধানীর পুরানা পল্টনে সংগঠনের নিজস্ব কার্যালয়ে দ্বি-বার্ষিক সভা ও ২০১৮-২০১৯ মেয়াদের পরিচালনা পর্ষদের নির্বাচন অনুষ্ঠিত হয়। পরে নির্বাচন পরিচালনা বোর্ডের চেয়ারম্যান জাতীয় প্রেস ক্লাবের সাবেক সভাপতি শওকত মাহমুদ এ ফলাফল ঘোষণা করেন। সাইফুল ইসলাম দিলাল ৯৭ ভোট পেয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী দৈনিক জনকণ্ঠের বিজনেস এডিটর পেয়েছেন ৭২ ভোট। আর সাধারণ সম্পাদক পদে বিজয়ী এসএম রাশিদুল ইসলাম পেয়েছেন ৮৯ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী চ্যানেল আইয়ের রিজভী নেওয়াজ পেয়েছেন ৪৬ ভোট।
ইআরএফের ১৮৭ জন ভোটারের মধ্যে ১৭০ জন ভোট দেন। এরমধ্যে একটি ব্যালট বাতিল হয়েছে। এদিকে সহ-সাধারণ সম্পাদক পদে বাংলা ভিশনের গোলাম মঈনুল আহসান, অর্থ সম্পাদক পদে প্রতিদিনের সংবাদের শাহজাহান সিরাজ সাজু বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। এ ছাড়া চার জন সদস্য বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন ফাইন্যান্সিয়াল এক্সপ্রেসের দৌলত আক্তার মালা, নয়া দিগন্তের আশরাফুল ইসলাম, এসএ টেলিভিশনের সালাহউদ্দিন বাবলু এবং সুনীতি কুমার বিশ্বাস। নির্বাচন পরিচালনা বোর্ডে সদস্য হিসেবে ছিলেন একুশে টিভির প্রধান নির্বাহী মনজুরুল আহসান বুলবুল ও জাতীয় প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর