× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা রম্য অদম্য
ঢাকা, ১৯ অক্টোবর ২০১৮, শুক্রবার

আরো দু’দিনের রিমান্ডে অভিনেত্রী নওশাবা

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার | ১১ আগস্ট ২০১৮, শনিবার, ১০:১৬

আরো দু’দিনের রিমান্ডে নেয়া হয়েছে অভিনেত্রী ও মডেল কাজী নওশাবা আহমেদকে। এর আগে নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের আন্দোলন চলাকালে ফেসবুক লাইভে এসে গুজব ছড়ানোর অভিযোগে গ্রেপ্তারের পর তাকে চারদিনের রিমান্ডে নেয়া হয়েছিল। প্রথম দফা রিমান্ড শেষে গতকাল শুক্রবার আদালতে হাজির করে আরো ১০ দিন রিমান্ড চাইলে দু’দিন মঞ্জুর করেন ঢাকা মহানগর হাকিম আমিরুল হায়দার চৌধুরী।
তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে কাজী নওশাবার বিরুদ্ধে উত্তরা পশ্চিম থানায় মামলা করে পুলিশ। ওই থানার উপ-পরিদর্শক (এসআই) বিকাশ কুমার পাল মামলাটি তদন্ত করছেন। নওশাবাকে দ্বিতীয় দফা রিমান্ডের পক্ষে আদালতে বলা হয়, নওশাবার সঙ্গে আর কার কার যোগাযোগ আছে তাদের মেইল আইডি আর কিছু বিষয়ে সুষ্ঠু তদন্তের জন্য তাকে আরো জিজ্ঞাসাবাদ প্রয়োজন।
গত ৫ই আগস্ট জিগাতলায় শিক্ষার্থীদের আন্দোলন চলাকালে ফেসবুকে লাইভে আসা প্রসঙ্গে নওশাবা র?্যাবকে বলেছিলেন, একজনের কথা শুনে উত্তরায় শুটিং স্পটে থাকাকালে তিনি তা করেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর