× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১২ ডিসেম্বর ২০১৮, বুধবার

চট্টগ্রামে সেপটিক ট্যাংকে দুই ভাইসহ তিনজনের লাশ

দেশ বিদেশ

চট্টগ্রাম প্রতিনিধি | ১১ আগস্ট ২০১৮, শনিবার, ১০:১৬

চট্টগ্রাম মহানগরীর খুলশী থানার ঝাউতলা ডিজেল কলোনি এলাকায় ওয়াসার পানির খোলা একটি সেপটিক ট্যাংকে পড়ে দুই ভাইসহ তিনজনের করুণ মৃত্যু হয়েছে।
ক্রিকেট বল খুঁজতে গিয়ে গতকাল বিকাল ৫টার দিকে পরপর তিনজনের প্রাণহানি ঘটে। এতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।
নিহতরা হলেন ইমরান হোসেন ইমু (২৯) তার ভাই মো. রুবেল প্রকাশ ড্যানিস (২০) এবং তাদের সহপাঠী মো. সিফাত (১৫)।
চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক জহিরুল ইসলাম প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে জানান, গতকাল বিকালে ডিজেল কলোনি এলাকায় একটি মাঠে খেলতে গিয়ে তাদের ক্রিকেট বল ওয়াসার পানির খোলা একটি সেপটিক ট্যাংকে গড়িয়ে পড়ে। বলটি নিতে গিয়ে সিফাত সেপটিক ট্যাংকে পড়ে যায়। তাকে উদ্ধার করতে রুবেল সেপটিক ট্যাংকে পড়ে যায়। এরপর রুবেল ও সিফাতকে উদ্ধার করতে গিয়ে ইমুও সেফটিক ট্যাংকে পড়ে গিয়ে ডুবে যায়।
স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে সন্ধ্যা ৬টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করে। এ ব্যাপারে চট্টগ্রাম ওয়াসার পরিদর্শক আরিফুল ইসলাম বলেন, চট্টগ্রামে হেপাটাইটিস-ই ছড়িয়ে পড়ার কারণে ওয়াসার পানিতে কোনোরকম জীবাণু আছে কি না তা পরীক্ষা-নিরীক্ষার জন্য গত কয়েকদিন আগে ওই এলাকায় একটি সেপটিক ট্যাংক খোলা হয়। তবে এতে পড়ে গিয়ে তিনজনের মৃত্যুর খবর এখনো পায়নি আমরা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর