× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা রম্য অদম্য
ঢাকা, ১৭ অক্টোবর ২০১৮, বুধবার

কাপাসিয়ায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত ১

অনলাইন

কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি | ১১ আগস্ট ২০১৮, শনিবার, ৯:৫৩

গাজীপুরের কাপাসিয়ায় শুক্রবার সন্ধ্যায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে এক প্রকৌশলীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ সময় ২ জন দগ্ধ ও আগুন নিভাতে এসে আরও ৫ জন আহত হন। খবর পেয়ে গাজীপুর থেকে ফায়ার সার্ভিসের ২টি ইউনিট এসে তিন ঘণ্টা চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। ঘটনার পর ঢাকা-কাপাসিয়া-মনোহরদী সড়কের যান চলাচল বন্ধ হয়ে যায়।
জানা গেছে, গাজীপুরের কাপাসিয়ার তরগাঁও ঋষিপাড়া মোড় এলাকার কফিলউদ্দিনের দ্বিতল বাড়ির নিচ তলার দোকানে সিগারেট ধরানোর সময় পাশে থাকা গ্যাস সিলিন্ডারে বিস্ফোরণ ঘটে। এতে দ্বিতল বাড়িটি ভস্মীভূত হয়ে যায়। এ সময় চা খেতে আসা সড়ক উন্নয়ন কাজের ঠিকাদার কোম্পানীর প্রকৌশলী মাসুদ রানা (৩৮) আগুনে দগ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যান। এ ঘটনায় ভবন মালিক কফিল উদ্দিন (৫৫) ও তার কর্মচারী আলমগীর (১৯) আহত হয়েছেন।
আহতদের কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অন্য আহতরা  বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। কর্তব্যরত চিকিৎসক মামুনুর রহমান জানান, আহতরা ১৫ ভাগ দগ্ধ হয়েছে। কিন্তু আশংকাজনক নয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর