× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা রম্য অদম্য
ঢাকা, ১৭ অক্টোবর ২০১৮, বুধবার

বিপাশার গালে কারিনার চড়

বিনোদন

বিনোদন ডেস্ক | ১১ আগস্ট ২০১৮, শনিবার, ১১:১৯

সম্প্রতি একটি না বলা কথা ফাঁস করেছেন অভিনেত্রী কারিনা কাপুর। তিনি নাকি আরেক অভিনেত্রী বিপাশা বসুকে থাপ্পড় মেরেছিলেন। বিষয়টি অবাক করার মতো হলেও কারিনা জানিয়েছেন এমনটাই। ঘটনাটি ঘটে ‘আজনবি’ সিনেমার সেটে। কাপুর খানদানের সদস্য হিসেবে কারিনা কাপুর বরাবরই বেশি নম্বর পেয়ে এসেছেন। সে দিদি কারিশমা কাপুরের সঙ্গে তার তুলনার ক্ষেত্রে হোক কিংবা ভাই রণবীর কাপুরের ক্ষেত্রে। কারিনা কিন্তু সব সময়ই সবাইকে এক গোল করে বেশি দিয়েছেন। অভিনয় হোক কিংবা নাচ, সবকিছুতেই কারিনা কাপুর এগিয়ে রয়েছেন।  ক্যারিয়ারের উঠতি সময়ে সময় পরিচালক আব্বাস মস্তান ‘আজনবি’-র শুটিং শুরু করেন কারিনা।
সেই সময় অক্ষয় কুমার এবং ববি দেওলের সঙ্গে কারিনা এবং বিপাশাকেও কাস্ট করেন পরিচালক। কিন্তু, সিনেমা মুক্তির আগে থেকেই বিপাশা ‘হট’ ফটোশুট পেজ থ্রির-র পাতায় উঠে আসে। সেই সঙ্গে বিপাশার একাধিক ছবিও উঠে আসে সংবাদ মাধ্যমের পাতায়। ‘আজনবি’-র শুটিংয়ের সময় বিপাশার ফটোশুট দেখে কারিনার কথা অনেকে ভুলতে শুরু করেন। যা একেবারেই না-পছন্দ ছিল বেবোর। ফলে, সুযোগ পেলেই বিপাশাকে খোঁচা দিতে শুরু করেন কারিনা। ফলে এক সময় শুটিং সেটেই কারিনাকে অপমান করতে শুরু করেন বিপাশা। অপমান সহ্য করতে না পেরে শেষ পর্যন্ত বিপাশাকে কষিয়ে চড় মারেন কারিনা। আর এ ঘটনাটি মজায় মজায় নিজেই সবার সঙ্গে সম্প্রতি শেয়ার করলেন কারিনা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর