× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা রম্য অদম্য
ঢাকা, ২১ অক্টোবর ২০১৮, রবিবার

গাজীপুরে বাস খাদে পড়ে নিহত ১

অনলাইন

স্টাফ রিপোর্টার | ১১ আগস্ট ২০১৮, শনিবার, ১১:৫৪

ঢাকা-বাইপাস সড়কের গাজীপুরের নারায়ণপুর এলাকায় শ্রমিকবাহী বাস উল্টে খাদে পড়ে একজন নিহত ও কমপক্ষে ২৫ জন আহত হয়েছেন। হতাহতরা সকলেই পোশাক শ্রমিক। শনিবার সকাল সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে। নিহত মো. ওয়াসিম মিয়ার (৩২) বাড়ি ময়মনসিংহের ফুলপুর এলাকায়।

প্রত্যক্ষদর্শী ও আহতরা জানান, গাজীপুরের টঙ্গীর বনমালা এলাকা থেকে শনিবার সকালে ৩০ থেকে ৩৫ জন শ্রমিক নিয়ে যাত্রীবাহী একটি বাস পূর্বাচল এলাকায় পূর্বাচল অ্যাপারেলস কারখানায় যাচ্ছিলো। যাওয়ার পথে মীরের বাজার এলাকায় একটি গর্তে পড়ে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই এক শ্রমিক নিহত ও কমপক্ষে ২৫ জন আহত হয়। আহতদের উদ্ধার করে টঙ্গীর সরকারি হাসপাতাল, টঙ্গী ক্যাথেলিস হাসপাতাল ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কারখানা শ্রমিক আনিসুর রহমান ও শাকিল মিয়া জানান, তাদের ব্যবহৃত বাসটি অনেক পুরনো ও ভাঙাচোরা ছিলো।
ওই স্থানে গিয়ে চালক বাসের নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে এ দুর্ঘটনা ঘটে।

মীরের বাজার পুলিশ ক্যাম্পের উপপরিদর্শক সফিকুল আলম জানান, নিহতের মরদেহ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে এছাড়া আহতদের উদ্ধার করে বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর