× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১২ ডিসেম্বর ২০১৮, বুধবার

১০৭ রানেই শেষ ভারতের প্রথম ইনিংস

খেলা

স্পোর্টস ডেস্ক | ১১ আগস্ট ২০১৮, শনিবার, ১:৫৮

লর্ডস টেস্টের প্রথম দিন টস ছাড়া ভেসে গিয়েছিল বৃষ্টিতে। বিরল এমন একটি দিন কাটানোর পর দ্বিতীয় দিনটি ভারতের জন্যে হয়ে থাকলো অভিশপ্ত। বৃষ্টি বিঘিœত দিনটিতে ইংলিশদের বোলিং তোপে ৩৫.২ ওভারে মাত্র ১০৭ রানে প্রথম ইনিংসে গুটিয়ে গেছে বিরাট কোহলিরা। বার বার বৃষ্টি হানা দিলেও দু’বারের দীর্ঘ বৃষ্টি বিরতি ভুগিয়েছে ভারতকে। তার সঙ্গে যুক্ত ছিল জেমস অ্যান্ডারসনের সুইং বল। বল সুইং করবে দেখেই ফায়দা নিতে টস জিতে ভারতকে ব্যাটিংয়ে পাঠায় ইংল্যান্ড। বৃষ্টিতে প্রথম সেশনের আগেই অ্যান্ডারসনের জোড়া আঘাতে বিপর্যয়ে পড়ে যায় ভারত। তৃতীয় সেশনের আগে ১৫ রানে হারায় ৩ উইকেট।
দীর্ঘ বিরতির পর শেষ দিকে আর মাথা উঁচু করে দাঁড়াতে পারেনি ভারতীয়রা। জেমস অ্যান্ডারসনের সুইং বোলিংয়ে কাবু হয়ে বিদায় নিয়েছেন একের পর ভারতীয় ব্যাটসম্যান। তার ২০ রানে নেয়া ৫ উইকেটে ভারত গুটিয়ে গেছে ১০৭ রানে। বেন স্টোকসের বদলে এই টেস্টে ডাক পাওয়া ক্রিস ওকস নিয়েছেন দুটি। যার মাঝে ছিল অধিনায়ক কোহলির উইকেট।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর