× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২১ নভেম্বর ২০১৮, বুধবার

গোগ্রাসে কাঁচা মাংস খাওয়ার ভিডিও ভাইরাল

রকমারি

| ১৮ আগস্ট ২০১৮, শনিবার, ১১:২৬

যুবক তাঁর হাতে ধরে কাঁচা মাংসের খণ্ডটি কামড়াতে আরম্ভ করলেন। সমবেত নিরামিশাষীরা স্তম্ভিত হয়ে দেখলেন সেই দৃশ্য।নিরামিষ খাও এবং মরো’’— এই ছিল তাঁর স্লোগান। তিনি মনে প্রাণে এ কথা বিশ্বাসও করেন। আর তাই এক অভিনব প্রতিবাদে সামিল হলেন এই ইউটিউবার। সঙ্গে এক খণ্ড কাঁচা মাংস।

আন্তর্জাতিক সংবাদমাধ্যম ‘ইন্ডিপেন্ডেন্ট’-এর প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, সম্প্রতি আমস্টারডামে নিরামিষভোজীদের এক খাদ্যোৎসবে গিয়ে প্রতিবাদ জানান এই যুবক। তাঁর সঙ্গে ছিলেন ক্যামেরাম্যান এবং এক সহকারী। তাঁর বক্তব্য— নিরামিষ খেয়ে মরা ছাড়া আর কোনও গতি নেই।
তাই তিনি তাদের সামনে কাঁচা মাংস খেয়ে দৃষ্টান্ত স্থাপন করতে চান।

যেমন কথা তেমনই কাজ। ইউটিউবার যুবক তাঁর হাতে ধরে কাঁচা মাংসের খণ্ডটি কামড়াতে আরম্ভ করলেন। সমবেত নিরামিশাষীরা স্তম্ভিত হয়ে দেখলেন সেই দৃশ্য। পরে অবধারিত ভাবে সেই ভিডিও আপলোড করা হল ইউটিউবে। sv3rige নামের ওই ইউটিউবারের এই ভিডিও এই মুহূর্তে ভাইরাল।নিরামিশাষীদের খাদ্যোৎসবে এহেন ‘হানাদারি’-র বিরুদ্ধে মত প্রকাশ করেছেন অনেকেই। খবরে প্রকাশ, সেই সময়ে খাদ্যোৎসবে শিশুদের একটি অনুষ্ঠান চলছিল। সেই সময়ে এই ‘বীভৎস’ কাণ্ডে হতবাক হয়ে গিয়েছেন উপস্থিত মানুষ।


সুত্রঃ এবেলা

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর