× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২১ নভেম্বর ২০১৮, বুধবার

অভিনব কায়দায় প্রেমিকার কাছে ক্ষমা চাইলেন যুবক

রকমারি

| ১৯ আগস্ট ২০১৮, রবিবার, ৬:১৫

এমনটা দেখা যায় বলিউডি ছবির স্বপ্নদৃশ্যে। নায়িকার কাছে গোস্তাকি করে নায়ক ক্ষমা চাইছেন, সেই মর্মে শহরের আনাচে কানাচে শোভা পাচ্ছে বিলবোর্ড, ব্যানার। শহরের মুখ প্রায় ঢেকে গিয়েছে সেই সব ‘বিজ্ঞাপনে’।

তেমন ঘটনাই বাস্তবে ঘটল মহারাষ্ট্রের পিম্পরি চিঞ্চোয়াড়ে। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, পুণের নিকটবর্তী এই শহরের বাসন্দারা হঠাৎই লক্ষ করেন, ‘শিভডে, আই অ্যাম সরি’ লেখা এবং একটি লাভ সাইন সম্বলিত ব্যানারে ছেয়ে  গিয়েছে শহর। বিশেষ করে শহরের বিশেষ বিশেষ ট্রাফিক জয়েন্টগুলিতে সুবিশাল ব্যানারে শোভা পাচ্ছে এই কথা ক’টি।

পরে জানা গিয়েছে, এই কাণ্ডের পিছনে রয়েছেন নীলেশ খেড়েকর নামের এক ২৫ বছরের যুবক। তিনি পেশায় ব্যবসায়ী। প্রেমিকার সঙ্গে বিচ্ছেদ সইতে না পেরেই তিনি শহর মুড়ে দিয়েছেন প্রায় ৩০০ ব্যানার ও বিলবোর্ডে।

বলাই বাহুল্য, এই সব ব্যানার ও হোর্ডিং বেআইনি। শহরজুড়ে এই কাণ্ড শোভা পেতে থাকায় মাথা ঘামাতে বাধ্য হয়েছে স্থানীয় পুলিশ। তারা খেড়েকরের বন্ধু বিলাস শিন্ডেকে খুঁজে বের করেছে। বিলাস এই ব্যানারবাজিতে খেড়েকরকে সাহায্য করেছিলেন বলেই জানা গিয়েছে। বিলাসই জানিয়েছেন, বান্ধবীর সঙ্গে ঝগড়ায় জড়িয়ে পড়েন খেড়েকর। তারপরেই অনুতপ্ত হয়ে এই কাণ্ড করার সিদ্ধান্ত নেন তিনি। তাঁর বান্ধবীর মুম্বই থেকে পিম্পরি চিঞ্চোয়াড় ফেরার কথা। সেটা বিচার করেই ক্ষমা প্রার্থনার এই আজব কায়দাটি করেন খেড়েকর।

পুলিশ অবশ্য প্রেমের এই প্রাবল্যে একটুও খুশি নয়। তারা রীতিমতো সিরিয়াসলি খোঁজ চালাচ্ছে।

সূত্র- এবেলা

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর