× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২১ নভেম্বর ২০১৮, বুধবার

দিনে টিভি উপস্থাপক, রাতে ডাকাত

রকমারি

অনলাইন ডেস্ক | ৩১ আগস্ট ২০১৮, শুক্রবার, ৭:৫০

দিনের বেলায় হাতে টিভি চ্যানেলের বুম, এখজন উপস্থাপক। আর রাতে সেই বুমই বদলে যেত আগ্নেয়া¯ে, উপস্থাপক হয়ে ওঠেন একজন দূধর্ষ ডাকাত। এ যন রীতিমত ' ড. জেকিল এন্ড মি. হাইডের'  গল্পের মতো। রাতে ভদ্র এবং গুণী উপস্থাপক ড. জেকিল আর রাতে ডাকাতরুপি মি. হাইড। তবে মি. হাইডের মতো শেষ রক্ষা হয়নি তার। বেলজিয়ামের পুলিশের জালে ধরা পড়েছেন বেলজিয়াম-ফ্রান্সের জনপ্রিয় টিভি চ্যানেল ‘আরটিএল টিভিআই’ এর পরিচিত মুখ স্টিফেন পাওয়েলস। গ্রেফতারের পরই ওই টিভি চ্যানেল তাকে বরখাস্ত করেছে।

ব্রাসেলস সংবাদ সংস্থার বরাত দিয়ে জানা যায়, কয়েক মাস আগে বেলজিয়ামের রাজধানী ব্রাসেলস ও শহরতলির বিভিন্ন এলাকায় চোর-ডাকাত-মাদক পাচারকারী-সহ দুষ্কৃতীদের ধরতে অভিযান শুরু করলে গ্রেফতার হয় কুখ্যাত অনেক দুষ্কৃতী। ব্রাসেলস পুলিশ জানায়, সেই সূত্রেই তদন্তে উঠে আসে টিভি উপস্থাপক পাওয়েলসের নাম।
গত ২৮শে আগস্ট ব্রাসেলস শহরে দক্ষিণে ল্যাসনে এলাকা থেকে তাঁকে গ্রেফতার করা হয়।

সরকারী আইনজীবীর মুখপাত্র ওয়েঙ্কে রজেন বলেন, তদন্তে নেমে পাওয়েলসের বিরুদ্ধে অস্ত্রশস্ত্র নিয়ে ডাকাতিতে জড়িত থাকার প্রাথমিক প্রমাণ মেলে। গোয়েন্দারা জানতে পারেন, একটি ডাকাত দলের সক্রিয় সদস্য হিসাবে কাজ করতেন পাওয়েল। তার পরই তাঁকে গ্রেফতার করা হয়। তবে বুধবার আদালতে তোলা হলে  বিচারক তার শর্তাধীন জামিন মঞ্জুর করেন।

৫০ বছর বয়সী পাওয়েলস বেলজিয়াম ছাড়া ফ্রান্সেও নানা সময়ে ফুটবল ম্যাচ এবং এই সংক্রান্ত একাধিক অনুষ্ঠানে ঘোষক বা উপস্থাপক হিসাবে কাজ করেছেন। তাই ফ্রান্সেও তিনি জনপ্রিয় মুখ। তাছাড়া  বেলজিয়ামের সর্বোচ্চ টিআরপি অর্জন করা ‘লাইফ ইজ ফুল অব আনএক্সপেক্টেড টার্নস’ নামে একটি টিভি শোতেও উপস্থাপনা করতেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর