× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২১ নভেম্বর ২০১৮, বুধবার

মেয়ে হয়ে জন্ম, পাঁচ বছর পর ছেলে

রকমারি

অনলাইন ডেস্ক | ৯ সেপ্টেম্বর ২০১৮, রবিবার, ৬:৩০

জন্মেছিল মেয়ে হয়ে। কিন্তু পাঁচ বছর বয়সে জানা গেল সে ছেলে। শিশুটির নাম আমন খান। এই অদ্ভুত ঘটনা ঘটে ভারতের মহরাষ্ট্রের বিদ শহরে।

দরিদ্র পরিবারে জন্ম আমনের। বাবা পেশায় ট্রাকচালক। ২০১৩ সালে আমন যখন জন্মেছিল, তার পুরুষাঙ্গের কোনও চিহ্নমাত্র ছিল না। পরিবারের সবাই তাকে মেয়ে হিসাবেই চিনত। এমনকি তার স্বভাব চরিত্রেও মেয়ে সত্ত্বাই কাজ করত।
তাই, সন্দেহের কোনও অবকাশ ছিল না পরিবারের। কিন্তু তিন বছর যাবার পর আমনের শরীরে অদ্ভুত পরিবর্তন লক্ষ করেন তার মা-বাবা। দেখা যায় পুরুষাঙ্গ তৈরি হয়েছে তার শরীরে।

ডাক্তারদের সঙ্গে যোগাযোগ করেন পরিবারটি। ডাক্তাররা নিশ্চিত করে আমন একজন ছেলে। তবে পুরুষাঙ্গে প্রয়োজন অস্ত্রোপচার। গত শুক্রবার সকালে মুম্বইয়ের সেন্ট জর্জ হাসপাতালে আমনের অস্ত্রোপচার হয়। আমন এখন সুস্থ আছে। তবে বেশ কিছু দিন চলবে হরমন থেরাপি। ভারতীয় গণমাধ্যম জি নিউজে প্রকাশিত হয় খবরটি। খবরটির মাধ্যমে জানা যায়, আমনের সমস্ত চিকিৎসা খরচ বহন করছে মুম্বইয়ের ওই হাসাপাতালটি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর