× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২২ নভেম্বর ২০১৮, বৃহস্পতিবার

নেটদুনিয়ায় আলোচনার ঝড়

বিনোদন

বিনোদন ডেস্ক | ১৩ সেপ্টেম্বর ২০১৮, বৃহস্পতিবার, ৮:৩৪

প্রকাশ্যে দিয়া মির্জাকে অপমান করলেন কারিনা কাপুর খান। সমপ্রতি ভারতের লক্ষ্ণৌতে একটি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন কারিনা, দিয়া এবং নম্রতা শিরোদকার। সেই অনুষ্ঠানের নিয়ম অনুযায়ী অভিনেত্রীদের সালোয়ার কামিজ এবং তেরঙা দোপাট্টা নিয়ে হাজির হওয়ার কথা ছিল। জানা গেছে, অনুষ্ঠানের নিয়ম অনুযায়ী দিয়া এবং নম্রতা নিজেদের সাজিয়ে তোলেন। কারিনা ছিলেন তাদের চেয়ে ব্যতিক্রমী। এ অনুষ্ঠানে তিনি লেহেঙ্গার সঙ্গে ভারি গয়না পরে হাজির হয়েছিলেন। কারিনার পোশাক দেখে দিয়া এবং নম্রতা অবাক হয়ে যান। কারিনা যাতে পোশাক পাল্টে ফেলেন, সেই কথা বলতেই রেগে যান নায়িকা।
কারিনা প্রশ্ন তোলেন, আমাকে জ্ঞান দেয়ার তুমি কে? সেই ঘটনার পর পরই চুপ করে যান দিয়া মির্জা এবং নম্রতা শিরোদকার। শুধু তাই নয়, কারিনার কাছে অপমানিত হয়ে নিজেকে মেকআপ রুমে কিছুক্ষণের জন্য বন্ধও করে রাখেন দিয়া। বিষয়টি নেটদুনিয়াতে আলোচনার ঝড় উঠেছে।

এ ঘটনাটি প্রকাশ্যে আসার পর সবাই সমালোচনা করছেন কারিনার। অভিনেত্রী হয়ে আরেক অভিনেত্রীকে এভাবে অপমান করা কারিনার উচিত হয়নি বলেও মন্তব্য করেন অনেকে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর