× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২১ নভেম্বর ২০১৮, বুধবার

মৌ এবার বড় পর্দায়

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৩ সেপ্টেম্বর ২০১৮, বৃহস্পতিবার, ৮:৩৮

এতদিন মডেলিংয়ের পাশাপাশি ছোট পর্দায় অভিনয় করেছেন নাজিরা মৌ। তবে এবার বড় পর্দায় কাজ করতে যাচ্ছেন তিনি। ছবির নাম ‘নন্দিনী’। ছবিটি পরিচালনা করছেন সোয়াইবুর রহমান রাসেল। ‘নন্দিনী’ ছবিটি বাংলাদেশি লেখক পরিতোষ বাড়ৈর ‘নরক নন্দিনী’ উপন্যাস অবলম্বনে নির্মিত হচ্ছে। তামজীদ রহমান এই ছবির চিত্রনাট্য করেছেন। ছবিটি প্রযোজনা করছে নয়নতারা লিমিটেড। এটি এই প্রযোজনা প্রতিষ্ঠানের প্রথম সিনেমা।
ছবিটিতে নাজিরা মৌ নাম-ভূমিকায় অভিনয় করেছেন। সিনেমায় প্রথম অভিনয় করা প্রসঙ্গে তিনি বলেন, প্রথমবার সিনেমায় কাজ করতে যাচ্ছি। তাও আবার কলকাতার জনপ্রিয় অভিনেতা ইন্দ্রনীল সেনগুপ্তের বিপরীতে কাজ করব। এটা ভেবে আরো ভালো লাগছে। আগামী ১৯শে সেপ্টেম্বর থেকে ঢাকায় এ ছবির শুটিং শুরু হবে। ‘নন্দিনী’ সিনেমায় পলাশ চরিত্রে অভিনয় করবেন ইন্দ্রনীল। এছাড়া আরও অভিনয় করবেন ফজলুর রহমান বাবু, জয়শ্রী কর জয়া, ইলোরা গহর, ইরেশ যাকের, মুনিরা ইউসুফ মেমীসহ অনেকে। আশা করি, বেশ ভালোভাবে কাজটি শেষ করতে পারব। নাজিরা মৌ টিভি নাটকে অনেকদিন ধরেই অভিনয় করছেন। চলতি বছরের শুরুতে টিপু আলমের গল্পে আকাশ রঞ্জনের রচনায় ‘রসের হাঁড়ি’ নামের একটি নাটকে অভিনয় করেন তিনি। নাটকটি পরিচালনা করেছেন মেহেদী হাসান হৃদয়। এছাড়া এরই মধ্যে আরো বেশকিছু নাটকে তিনি অভিনয় করে দর্শকপ্রিয়তা পেয়েছেন।  

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর