× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৪ ফেব্রুয়ারি ২০১৯, রবিবার

মদের পার্টি এড়িয়ে গেলেন মঈন-আদিল

খেলা

স্পোর্টস ডেস্ক | ১৩ সেপ্টেম্বর ২০১৮, বৃহস্পতিবার, ৯:৪৪

বিয়ার ও শ্যাম্পেনের বোতল নিয়ে শিরোপা উদ্‌যাপনে মাতে ইংল্যান্ড দল। ব্যতিক্রম থাকেন কেবল মঈন আলী ও আদিল রশিদ। একটু দূরে সরে গিয়ে ধর্মভীরুতা প্রদর্শন করেন এই দুই মুসলিম ক্রিকেটার। ওভালে বল হাতে ভারতের বিপক্ষে পঞ্চম টেস্ট জেতাতে দারুণ অবদান রাখেন মঈন ও আদিল। শতাব্দির অন্যতম সেরা ডেলিভারি উপহার দেন লেগস্পিনার আদিল রশিদ। অবিশ্বাস্য টার্নে লেগস্টাম্পের অনেক বাইরের বল লোকেশ রাহুলের (১৪৯) অফস্টাম্পের বেলে আঘাত হানে। স্রেফ বোকা বনে যান ভারতীয় ওপেনার। অস্ট্রেলিয়ার সাবেক লেগস্পিনার শেন ওয়ার্নের সঙ্গে তুলনা চলে আসে আদিলের।
দুর্দান্ত ডেলিভারিতে ২০৪ রানের জুটি ভাঙেন আদিল। ৩ রান যোগ হতেই আরেক সেঞ্চুরিয়ান ঝষভ পান্তকে (১১৪) মঈনের ক্যাচে পরিণত করেন তিনি। ৪৬৪ রানের লক্ষ্যে ভারতের লড়াইটাও থেমে যায়। ২০ রানে শেষ পাঁচ উইকেট হারায় তারা। এর আগে রাহুল ও অজিঙ্কা রাহানের ১১৮ রানের চতুর্থ উইকেট জুটি ভেঙে ব্রেকথ্রু এনে দেন মঈন। তার অফস্পিনে কিটন জেনিংসের হাতে ধরা পড়েন রাহানে (৩৭)।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর