× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা
ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০১৮, বুধবার

পর্দায় ফিরছেন নওশাবা

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৩ সেপ্টেম্বর ২০১৮, বৃহস্পতিবার, ৪:৩৮

টিভি নাটকের দর্শকপ্রিয় অভিনেত্রী কাজী নওশাবা। তথ্যপ্রযুক্তির আইনের মামলা থেকে গত ২১শে আগষ্ট জেল থেকে মুক্তি পান তিনি। মুক্তির পর আগামীকাল ছোট পর্দায় ফিরছেন তিনি। আগামীকাল রাত ৯টা ৫ মিনিটে এনটিভিতে ‘পলাতক মুহূর্ত’ শিরোনামের নাটকটিতে তাকে দেখা যাবে। নাটকটিতে নওশাবার বিপরীতে অভিনয় করেছেন সজল। এটি পরিচালনা করেছেন ফায়জুল রথি। নাটকের কাহিনিতে দেখা যাবে, স্বামী-স্ত্রীর মিষ্টি মধুর সংসার। নানা রকম খুনসুটি, হাসিকান্না আর রোমান্সে ভরপুর তাদের জীবন। হঠাৎ করেই উদ্ভূত এক বায়না ধরে নওশাবা।

হারিয়ে যায় সজলের জীবন থেকে। একটা সময় তাকে পাওয়া যায়। কিন্তু এ এক অন্য নওশাবা। নাটকটি নিয়ে পরিচালক বলেন, নাটকটি সব ধরনের দর্শকের কথা চিন্তা করেই নির্মাণ করা হয়েছে। এই নাটকে দর্শক ভিন্ন স্বাদ পাবে। নাটক জুড়েই থাকবে একটি চাপা উত্তেজনা, যা দর্শক উপভোগ করবে। নাটকে সজল-নওশাবা ছাড়াও অভিনয় করেছেন হাবিব বাহার, ইন্দ্রনী ঘটক, মুকুল আব্দুল কাইউম, সুতপা বড়ুয়া প্রমুখ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর