× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা
ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০১৮, বুধবার

মেলিসাকে আপত্তিকরভাবে স্পর্শ করেছিলেন ওয়েনস্টাইন

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক | ১৩ সেপ্টেম্বর ২০১৮, বৃহস্পতিবার, ৮:০০

যুক্তরাষ্ট্রের চলচ্চিত্র নির্মাতা হার্ভি ওয়েনস্টাইনের একটি নতুন ভিডিও প্রকাশ করেছে ব্রিটেনভিত্তিক সংবাদমাধ্যম স্কাই নিউজ। ভিডিওতে ওয়েনস্টাইনকে একজন ব্যবসায়ী নারীর সঙ্গে অপ্রীতিকর আচরণ করতে দেখা গেছে। সদ্য প্রকাশিত ওই ভিডিওতে দেখা যায়, তিনি ২৮ বছর বয়স্ক ব্যবসায়ী মেলিসা থম্পসনকে জড়িয়ে ধরেছেন ও যৌনতার ইঙ্গিত দিয়ে নানা মন্তব্য করছেন।

২০১১ সালের সেপ্টেম্বরে নিউইয়র্কে ওয়েনস্টাইনের কোম্পানির অফিসে তার সঙ্গে কাজের চুক্তি করতে গিয়েছিলেন মেলিসা থম্পসন। এসময় তাদের মধ্যকার আলোচনাটি ওয়েনস্টাইনের অগোচরেই ভিডিও করেন তিনি। স্কাই নিউজের সঙ্গে সাক্ষাৎকারে মেলিসা বলেছেন, তিনি আশা করেছিলেন এখানে তিনি ওয়েনস্টাইনের মার্কেটিং টিমের সঙ্গে বৈঠক করবেন। কিন্তু সেখানে ওয়েনস্টাইন নিজেই চলে আসেন এবং দরজা বন্ধ করে দেন। ভিডিওতে দেখা যায়, মেলিসা থম্পসন এ সময় হ্যান্ডশেকের জন্য ওয়েনস্টাইনের দিকে হাত বাড়িয়ে দেন। ওয়েনস্টাইন হ্যান্ডশেক করতে করতে তাকে জড়িয়ে ধরেন। তাকে মেলিসা থম্পসনের পিঠে অপ্রীতিকরভাবে স্পর্শ করতে দেখা যায়।

প্রথমেই ওয়েনস্টাইন তাকে জিজ্ঞেস করেন, আমি কি তোমার সঙ্গে ‘ফ্লার্ট’ করতে পারি? মেলিসা থম্পসন সম্মতিসূচক ইঙ্গিত দিলে তিনি আলোচ্য পণ্যগুলো নিয়ে খুবই আগ্রহ প্রকাশ করতে থাকেন। তিনি মেলিসা থম্পসনের সঙ্গে চুক্তি করতে রাজি হন। আলোচনার এক পর্যায়ে মেলিসা বলেন, তথ্যগুলো খুবই উত্তেজক। এ সময় ওয়েনস্টাইন বলেন, হ্যাঁ আপনিও অনেক উত্তেজক। তিনি চেয়ার থেকে নেমে টেবিলের নিচে চলে যান। ফলে তিনি ক্যামেরার ফ্রেমের বাইরে চলে যান।

মেলিসা থম্পসন দাবি করেছেন, এ সময় ওয়েনস্টাইন পায়ের দিক থেকে তার পোষাকের মধ্যে হাত ঢুকাতে চেয়েছিলেন। তিনি জিজ্ঞেস করেছিলেন, আমি কি আরেকটু বেশি কিছু করতে পারি? এ ঘটনার কয়েক ঘন্টা পরেই নিকটস্থ একটি হোটেলে মেলিসা থম্পসন দাবি করেন হার্ভি ওয়েনস্টাইন তাকে ধর্ষণ করেছে। কিন্তু ওয়েনস্টাইন এ দাবি অস্বীকার করে বলেছেন, যা হয়েছে তাতে মেলিসার সম্মতি ছিল।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর