× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২১ নভেম্বর ২০১৮, বুধবার

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ শুরু ১৬ই সেপ্টেম্বর

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৪ সেপ্টেম্বর ২০১৮, শুক্রবার, ৮:৩৩

আবারো শুরু হচ্ছে বিশ্বসুন্দরী খোঁজার আয়োজন ‘মিস ওয়ার্ল্ড  বাংলাদেশ’। ১৬ই সেপ্টেম্বর থেকে এটি শুরু হবে বলে নিশ্চিত করেছে আয়োজক প্রতিষ্ঠান অন্তর শোবিজ। আর চলতি মাসের শেষ সপ্তাহে বিজয়ীকে পাঠানো হবে মিস ওয়ার্ল্ডের চূড়ান্ত পর্বে। পরপর দ্বিতীয়বার এটি আয়োজন করতে যাচ্ছে এই প্রতিষ্ঠান। গত বছর ‘মিস ওয়ার্ল্ড’-এ বাংলাদেশের হয়ে প্রতিনিধিত্ব করেন জেসিয়া ইসলাম। মূল আসরে সেরা চল্লিশ পর্যন্ত পৌঁছান তিনি। অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী বলেন, এখন নির্বাচনী সময়। তাই আমাদের আয়োজন করতে একটু দেরি হয়ে গেল।
তবে সেপ্টেম্বরের মধ্যেই মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় নাম পাঠাতে হয়। তাই আমরা এবারের আয়োজন ১৬ থেকে ২৪ তারিখের মধ্যে সম্পন্ন করতে চাই। বিষয়টি নিয়ে শিগগিরই সংবাদ সম্মেলনের আয়োজন করা হবে বলে জানালেন তিনি। ১৯৯৪ সালে প্রথম মিস বাংলাদেশ অংশ নেন বিশ্বসুন্দরী প্রতিযোগিতায়। তিনি ছিলেন আনিকা তাহের। এরপর ইয়াসমিন বিলকিস সাথী (১৯৯৫), রেহনুমা দিলরুবা চিত্রা (১৯৯৬), শায়লা সিমি (১৯৯৮), তানিয়া রহমান তন্বী (১৯৯৯) ও সোনিয়া গাজী (২০০০) মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় বাংলাদেশের প্রতিনিধিত্ব করেছিলেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর