× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৬ জুলাই ২০১৯, মঙ্গলবার

সাব্বির ও মিলিকে নিয়ে নাফিজা

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৪ সেপ্টেম্বর ২০১৮, শুক্রবার, ৮:৩৪

পাঁচ বছর আগে দেশে থাকাকালে সর্বশেষ যে নির্মাতার নাটকে অভিনয় করেছিলেন, পাঁচ বছর পর দেশে এসে সেই নির্মাতার নির্দেশনাতেই অভিনয়ে ফিরলেন আমেরিকা প্রবাসী অভিনেত্রী নাফিজা। সঞ্জিত সরকারের নির্দেশনায় এ খণ্ড নাটকটির নাম ‘শেষ দেখার পরে’। এই নাটকে তার সহশিল্পী হিসেবে আছেন মীর সাব্বির ও ফারহানা মিলি। নাটকটি রচনা করেছেন পরিচালক নিজেই। এর গল্প প্রসঙ্গে সঞ্জিত সরকার বলেন, নওরীন ও শুভর বিয়ে হবে, এমনই ইচ্ছে তাদের দুজনের মায়ের। কিন্তু হঠাৎ নওরীন দেশের বাইরে চলে যায়। নওরীনের কোনো খবর না পেয়ে শুভ মিতাকে বিয়ে করে ফেলে। একসময় ফিরে আসে নওরীন।
এগিয়ে যায় নাটকের গল্প। নাটকে নওরীন চরিত্রে নাফিজা, শুভ চরিত্রে মীর সাব্বির এবং মিতা চরিত্রে ফারহানা মিলি অভিনয় করেছেন। গত ১১ ও ১২ই সেপ্টেম্বর নাটকটির দৃশ্য ধারণের কাজ শেষ হয়েছে। দীর্ঘদিন পর অভিনয় করা প্রসঙ্গে নাফিজা বলেন, কিছুটা ভয়তো কাজ করছিলই। কারণ, পাঁচ বছর পর দেশে ক্যামেরার সামনে দঁাঁড়িয়েছিলাম। তবে যেহেতু পরিচালকের সঙ্গে আগে কাজ হয়েছে, ক্যামেরায় ছিলেন বাচ্চু মামা। আবার সহশিল্পী ছিলেন সাব্বির ভাই, মিলি আপু। তাই সবকিছু কেন যেন আগেরই মতো মনে হচ্ছিল। খুব অল্প সময়ের মধ্যে সবকিছু স্বাভাবিক হয়ে যায়। সত্যিই ভীষণ ভালো সময়ে কেটেছে শুটিংয়ের দুটো দিন। নির্মাতা সঞ্জিত সরকার জানান ‘শেষ দেখার পর’ নাটকটি আরটিভিতে শিগগিরই প্রচার হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর