× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা
ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০১৮, বুধবার

সালমান স্মরণে ইমরানের গানে মডেল তুষি

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৪ সেপ্টেম্বর ২০১৮, শুক্রবার, ৮:৩৫

ছোটবেলা থেকেই নায়ক সালমান শাহর ভক্ত সংগীতশিল্পী ইমরান মাহমুদুল। স্টেজে, টিভি লাইভে এমনকি চলচ্চিত্রের জন্যও সালমান অভিনীত ছবির গান গেয়েছেন তিনি। ১৯শে সেপ্টেম্বর সালমান শাহর জন্মদিন। দিনটিকে স্মরণ করে সালমান শাহ অভিনীত ‘প্রিয়জন’ ছবির ‘এ জীবনে যারে চেয়েছি’ গানটি কভার করেছেন ইমরান। নতুন করে গানটির সংগীতায়োজনও করেছেন তিনি। এ গানটির মূল শিল্পী সাবিনা ইয়াসমীন ও এন্ড্রু কিশোর। গীতিকার মনিরুজ্জামান মনির এবং সুরকার আলম খান। সালমানের জন্মদিনের আগের রাতেই ‘অনুপম মুভি সং’সে গানটির ভিডিও প্রকাশ করা হবে। এতে ইমরানের সঙ্গে মডেল হয়েছেন ‘আইসক্রিম’ ছবির নায়িকা নাজিফা তুষি। ভিডিও পরিচালনা করেছেন চন্দন রায় চৌধুরী।

এ বিষয়ে ইমরান বলেন, সালমান শাহ আমাদের স্বপ্নের নায়ক। আমার অনেক পছন্দের তিনি। ছোটবেলা থেকে যার গান শুনে প্লেব্যাক শিল্পী হওয়ার স্বপ্ন দেখেছি তিনি হচ্ছেন এন্ড্রু কিশোর দাদা। গানটির আরেক শিল্পী সাবিনা ইয়াসমীন ম্যাডাম এবং সুরকার আলম খান চাচারও অনেক বড় ভক্ত আমি। সব ভালো লাগাকে এক করতে চেয়েছি এই ট্রিবিউটের মাধ্যমে। গানটির মূল সুরটি ঠিক রেখে সংগীতায়োজন করার চেষ্টা করেছি। গানটির মডেল নাজিফা তুষি বলেন,  ইমরানের সঙ্গে প্রথম কাজ করে অনেক ভালো লাগছে। তাছাড়া যে গানটি করেছি এটি আমার অনেক পছন্দের গান। ছোটবেলায় গানটি অনেক শুনেছি। নতুনভাবে গানটি রিমেক হয়েছে এবং সে গানটিতে কাজ করতে পেরে আমি অনেক হ্যাপি। কারণ, আমার অনেক পছন্দের একজন হিরো সালমান শাহ। আশা করছি দর্শক অনেক ভালোভাবে গ্রহণ করবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর