× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২২ নভেম্বর ২০১৮, বৃহস্পতিবার

মনে ধরেছে অন্য কাউকে

বিনোদন

বিনোদন ডেস্ক | ১৪ সেপ্টেম্বর ২০১৮, শুক্রবার, ৮:৩৭

বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা ও বিরাট কোহলির প্রেম-বিয়ে নিয়ে কম আলোচনা হয়নি। ইতালিতে রাজকীয় বিয়ে নিয়েও তাদের ভক্তদের আগ্রহ ও কৌতূহল ছিল অনেক। বিয়ের পর খুব বেশিদিন যায়নি। তারই মাঝে অন্য কাউকে মনে ধরেছে আনুশকার। নিজ মুখেই সে কথা জানালেন ‘সুই ধাগা’ অভিনেত্রী। তবে নিজের স্বামীর প্রতি এতটুকুও ভালোবাসা কমেনি এ অভিনেত্রীর। চলতি মাসের শেষেই মুক্তি পেতে চলেছে আনুশকার ছবি ‘সুই ধাগা’। তাই ছবির প্রচারে আপাতত ব্যস্ত তিনি।
শাড়ি পরে একজন সাধারণ গৃহবধূর চরিত্রে এই ছবিতে দেখা যাবে আনুশকাকে। আর এ ছবির শুটিং করতে করতে চান্দেরি শাড়ির প্রেমে পড়েছেন অভিনেত্রী। ছবির প্রচারে গিয়ে শাড়ি তৈরির কারিগরদের সঙ্গেও দেখা করেন আনুশকা। একটি শাড়ি তৈরিতে কত সময় যায়, কীভাবে শাড়ি তৈরি হয়, কত খরচ হয়- এসব শোনেন তিনি। কারিগরদের সঙ্গে কথা বলার পর মুগ্ধ হয়ে যান নায়িকা। নিজের জন্য ও অন্যদের উপহার দেয়ার জন্য ৩৫টি শাড়ি কেনেন তিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর