× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২০ নভেম্বর ২০১৮, মঙ্গলবার

অপেক্ষায় শশী

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৪ সেপ্টেম্বর ২০১৮, শুক্রবার, ৮:৩৮

টিভি নাটকের জনপ্রিয় অভিনেত্রী শারমিন জোহা শশী। কোহিনূর আক্তার সুচন্দা পরিচালিত ‘হাজার বছর ধরে’ চলচ্চিত্রে অভিনয় করে বেশ দর্শকপ্রিয়তা লাভ করেন তিনি। চলচ্চিত্রের বোদ্ধাদের কাছেও তিনি বেশ প্রশংসিত হন। কিন্তু এই একটি ছবির পর এখন পর্যন্ত তাকে আর কোনো চলচ্চিত্রে দেখা যায়নি। অভিনয়ে নিয়মিত থেকেও চলচ্চিত্রে নেই তিনি। এ নিয়ে শশীর ভক্তদেরও আফসোসের শেষ নেই। তবু কেন চলচ্চিত্রে তার অনুপস্থিতি। চলচ্চিত্রে উজ্জ্বল সম্ভাবনাময়ী হয়েও কেন তার দূরে থাকা? শশীর কাছের মানুষদের কাছেও এই কথাটি শুনতে হয়।
এই প্রসঙ্গে শশীর কাছে জানতে চাইলে তিনি বলেন, আমার কাছে প্রায় সময় চলচ্চিত্রের প্রস্তাব আসে। কিন্তু সেসব চলচ্চিত্রের গল্প ও চরিত্রের সঙ্গে আমাকে যায় না। আমিও চলচ্চিত্রে কাজ করতে চাই। অপেক্ষায় আছি আর একটি ভালো ছবির জন্য। যেটি আমাকে দর্শকের মধ্যে জায়গা করে দেবে। আমার প্রথম ছবির জন্য আজও সবাই প্রশংসা করেন। সেই সুনাম নষ্ট হোক-আমি চাই না। এই অভিনেত্রী এখন ছোট পর্দায় ব্যস্ত সময় পার করছেন। সম্প্রতি দেশ টিভিতে প্রচার শুরু হয়েছে ‘দুলাভাই জিন্দাবাদ’ শিরোনামের নতুন একটি ধারাবাহিক। এটি পরিচালনা করেছেন শাহিন সরকার। এছাড়াও বিভিন্ন চ্যানেলে তার একাধিক ধারাবাহিক প্রচার হচ্ছে। উল্লেখযোগ্য ধারাবাহিকগুলো হলো এস এম শাহীনের ‘সোনাভান’, দেবাশীষ বড়ুয়া দ্বীপের ‘ভালোবাসা প্রেম নয়’ ও সালাহউদ্দিনের ‘মায়া মসনদ’, রুলিন রহমানের ‘ভালোবাসা কারে কয়’ ও শাহীন সরকারের ‘জ্ঞানী গঞ্জের পণ্ডিতেরা’। প্রতিটি নাটকে শশী বৈচিত্র্যময় চরিত্রে অভিনয় করছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর