× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা
ঢাকা, ২৩ সেপ্টেম্বর ২০১৮, রবিবার

টিভি দেখলেই দেড় লক্ষ টাকা!

রকমারি

অনলাইন ডেস্ক | ১৩ সেপ্টেম্বর ২০১৮, বৃহস্পতিবার, ৮:৫৪

বাসায় অতিরিক্ত টিভি দেখার জন্য কতই না বকা শুনতে হয়েছে সবার। 'টিভি দেখা ছেড়ে পড়তে বসো', বাবা- মার কণ্ঠে এই কথাগুলো কেউ শুনেনি তার জুড়ি মেলা ভার। তবে এবার টিভি দেখাই হয়ে উঠতে পারে ‘লুক্রেটিভ জব’। হ্যাঁ, ঠিকই দেখছেন!

ঘণ্টার পর ঘণ্টা বসে টিভি দেখলেই মিলবে টাকা। মোটামুটি ১০০ ঘণ্টা চ্যানেল সার্ফিংয়ের জন্য পেতে পারেন দেড় লক্ষ টাকা। আর এমন লোভনীয় পেশার সুযোগ করে দিয়েছে হাউ টু ওয়াচ ডট কম নামের একটি ওয়েবসাইট।
সংবাদ সংস্থার সূত্র মতে জানা যায়, চলতি বছরের অক্টোবর মাসে ১০০ ঘণ্টা টিভি দেখার জন্য দেড় লক্ষাধিক টাকার বেতন ধার্য করা হয়েছে। আর এই নির্দিষ্ট ওয়েবসাইটটির জন্যই আপনিও হয়ে যেতে পারেন ‘বিঞ্জ ওয়াচার’। হাউ টু ওয়াচ ডট কম নামের ওয়েবসাইটটির সাবস্ক্রিপশন নেয়া ডিরেক টিভি নাউ, ফুবো টিভি, হুলু উইদ লাইভ টিভি, ফিলো, প্লে স্টেশন ভিউ, স্লিং টিভি, ইউটিউব টিভি-এই সবকটা চ্যানেলে গড়ে ১৪ ঘণ্টা দেখলেই শুধু হবে না, জানতে হবে সাম্প্রতিক খবর, কোন খেলার কত স্কোর, কোন খবরের ডিমান্ড বেশি, এসব।

এমনকি স্ট্রিমিং প্ল্যাটফর্মগুলো দেখে হাই কোয়ালিটি ও লো কোয়ালিটি স্ট্রিমিংয়ের তফাৎ বুঝে আপনি মূল্যায়ণ করতে পারবেন, কোন চ্যানেলে কী শো, কেমন! আর সে স¤পর্কে স্কোর দিয়ে সোশ্যাল মিডিয়ায় পোষ্ট দিতে হবে।
তো নিজেদের এই কাজে দক্ষ ভাবছেন, তারা আর চিন্তা না করে এখনই একটা চিঠি দিয়েই ফেলুন সংস্থাকে। কারণ এই আবেদন পাঠানোর শেষ সময় অক্টোবরের চার তারিখ পর্যন্ত।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর