× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৬ জুলাই ২০১৯, মঙ্গলবার

বাংলাদেশের বিপক্ষে দলে ফিরলেন টেইলর-উইলিয়ামস-আরভিন

খেলা

স্পোর্টস ডেস্ক | ১৪ সেপ্টেম্বর ২০১৮, শুক্রবার, ৯:৪৩

বাংলাদেশের বিপক্ষে আগামী অক্টোবরে তিন ওয়ানডে ও দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলবে জিম্বাবুয়ে। গতকাল এই সফরের জন্য দল ঘোষণা করেছে দেশটির ক্রিকেট বোর্ড। এই সিরিজের মধ্য দিয়ে দলে ফিরলেন ব্রেন্ডন টেইলর, ক্রেইগ আরভিন ও শন উইলিয়ামস। বোর্ডের কাছ থেকে পুরো ম্যাচ ফি না পাওয়ায় ঘরের মাঠে সর্বশেষ ত্রি-দেশীয় টি-টোয়েন্টি ও পাকিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজে দলে ছিলেন না তারা। এছাড়া জিম্বাবুয়ে ক্রিকেট বোর্ডের সঙ্গে ঝামেলার কারণে কেন্দ্রীয় চুক্তিতে না থাকায় দলে জায়গা হয়নি অলরাউন্ডার সিকান্দার রাজার। বাংলাদেশ সফরে জিম্বাবুয়ে দলকে নেতৃত্ব দেবেন হ্যামিলটন মাসাকাদজা। বাংলাদেশ সফরের আগে দক্ষিণ আফ্রিকা সফরে যাবে জিম্বাবুয়ে। ওই সফরে তারা তিনটি ওয়ানডে ও তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে তারা।
গতকাল দক্ষিণ আফ্রিকা সফরের জন্যও দল ঘোষণা করেছে জিম্বাবুয়ে। বাংলাদেশ ও জিম্বাবুয়ের মধ্যকার সিরিজটি শুরু হবে আগামী ২১শে অক্টোবর। সিরিজের প্রথম ওয়ানডে ম্যাচটি মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে হবে। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সিরিজের দ্বিতীয় ওয়ানডে ম্যাচটি হবে ২৪শে অক্টোবর। একই ভেন্যুতে তৃতীয় ওয়ানডে ম্যাচটি হবে ২৬শে অক্টোবর। এরপর সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ৩রা নভেম্বর শুরু হবে টেস্ট সিরিজের প্রথম ম্যাচ। মিরপুরে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট ম্যাচটি শুরু হবে আগামী ১১ই নভেম্বর।

বাংলাদেশ সফরের জন্য জিম্বাবুয়ে দল
ওয়ানডে দল: হ্যামিলটন মাসাকাদজা (অধিনায়ক), সলোমন মিরে, ক্রেইগ আরভিন, ব্রেন্ডন টেইলর, শন উইলিয়ামস, পিটার মুর, এলটন চিগুম্বুরা, ডোনাল্ড তিরিপানো, কাইল জারভিস, ব্রেন্ডন মাভুতা, রিচার্ড এনারাভা, জন নায়ুম্বু, ওয়েলিংটন মাসাকাদজা, তারিসাই মুসাকান্দা, টেন্ডাই চাতারা, কেফাস ঝুওয়াও।
টেস্ট দল: হ্যামিলটন মাসাকাদজা (অধিনায়ক), ব্রায়ান চারি, ক্রেইগ আরভিন, ব্রেন্ডন টেইলর, শন উইলিয়ামস, পিটার মুর, রেজিস চাকাভা, ডোনাল্ড তিরিপানো, কাইল জারভিস, ব্রেন্ডন মাভুতা, রিচার্ড এনগারাভা, জন নায়ুম্বু, ওয়েলিংটন মাসাকাদজা, রায়ান বার্ল, টেন্ডাই চাতারা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর