× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৬ জুলাই ২০১৯, মঙ্গলবার

মারিয়া মান্ডাদের সংবর্ধনা দিলো জনতা ব্যাংক

খেলা

স্পোর্টস রিপোর্টার | ১৪ সেপ্টেম্বর ২০১৮, শুক্রবার, ৯:৪৫

সাফের এবারের রানার্সআপ বাংলাদেশ কিশোরী দলকে সংবর্ধনা দিলো জনতা ব্যাংক লিমিটেড। গত বছর শিরোপা জেতার কারণেই তারা মারিয়া মান্ডাদের এই সংবর্ধনা দেয়। সংবর্ধনা অনুষ্ঠানে জনতা ব্যাংক লিমিটেডের পক্ষ থেকে বাংলাদেশ কিশোরী দলের ২২ ফুটবলারকে ২৫ হাজার টাকার প্রাইজমানি তুলে দেয়া হয়। আর এবার পাকিস্তানের বিপক্ষে অসাধারণ গোল করা  ডিফেন্ডার আঁখি খাতুনকে দেয়া হয় এক লাখ টাকা। বৃহস্পতিবার বাফুফে ভবনে এই সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- বাফুফে সভাপতি কাজী মো. সালাউদ্দিন, জনতা ব্যাংক লিমিটেডের বোর্ড ডিরেক্টরসের চেয়ারম্যান লুনা শামসুদ্দোহা ও দক্ষিণ কোরিয়া ফুটবল ফেডারেশনের সভাপতি চুং মং গাই। সাফ অনূর্ধ্ব-১৫ মহিলা ফুটবল চ্যাম্পিয়নশিপের প্রথম আসরে চ্যাম্পিয়ন হয়েছিল বাংলাদেশ। গতবছর ডিসেম্বর ঢাকায় অনুষ্ঠিত ওই টুর্নামেন্টের ফাইনালে ভারতকে ১-০ গোলে হারিয়ে শিরোপা ঘরে তোলে লাল-সবুজের কিশোরীররা। কিন্তু গত মাসে ভুটানে অনুষ্ঠিত টুর্নামেন্টের দ্বিতীয় আসরে সেই ভারতের কাছে একই ব্যবধানে হেরে শিরোপা হারায় মারিয়া মান্ডারা।
তবে চ্যাম্পিয়ন হতে না পারলেও তাদের খেলা নজর কেড়েছে সবার। বিশেষ করে এবার পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের ডিফেন্ডার আঁখি খাতুনের অসাধারণ গোলটি প্রশংসা কুড়িয়েছে। প্রায় ৩০ গজ দূর থেকে লম্বা শটে দুর্দান্ত এক গোল করেন আঁখি। ওই ম্যাচে বাংলাদেশ ১৪-০ গোলে হারায় পাকিস্তানকে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর