× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২০ নভেম্বর ২০১৮, মঙ্গলবার

হরিয়ানায় প্রেসিডেন্ট পুরস্কারপ্রাপ্ত ছাত্রী গণধর্ষণের শিকার

অনলাইন

| ১৪ সেপ্টেম্বর ২০১৮, শুক্রবার, ১১:৩০

CBSE পরীক্ষায় কৃতী রাষ্ট্রপতি পুরস্কারপ্রাপ্ত কলেজ ছাত্রীকে অপহরণ করে গণধর্ষণের অভিযোগ উঠল। হরিয়ানায় ঘটেছে এই ঘটনা। মেয়েটিকে অচৈতন্য অবস্থায় বাস স্ট্যান্ডে ফেলে রেখে পালায় ধর্ষকরা।

বুধবার কোচিং সেন্টারে যাওয়ার সময় ওই তরুণীর পথ আটকায় তিন ব্যক্তি। তারা মেয়েটিকে টানতে টানতে একটি মাঠে নিয়ে গিয়ে গণধর্ষণ করে বলে অভিযোগ। পুলিশ জানিয়েছে, মাঠে কাজ করছিল এমন আরও কয়েকজনও ধর্ষণ করে মেয়েটিকে। ধর্ষিতা মেয়েটি জানিয়েছে, তার উপর যারা অত্যাচার চালিয়েছে, তারা প্রত্যেকেই তার গ্রামের।

ধর্ষকদের হুমকি পেয়ে পুলিশ অভিযোগ নিতে চাইছিল না বলে জানিয়েছেন মেয়েটির বাবা-মা।
তাঁদের এক থানা থেকে আর এক থানায় ঘুরে বেড়াতে হয় অভিযোগ দায়ের করার জন্য। নানা টালবাহানার পর FIR নেওয়া হয়। রেওয়ারির এক পুলিশকর্তা জানিয়েছেন, ঘটনার তদন্ত শুরু হয়েছে। দোষীদের খোঁজে তল্লাশি চলছে।

স্কুলে থাকতেই পড়াশোনায় অভূতপূর্ব পারফরম্যান্সের জন্য রাষ্ট্রপতি পুরস্কার পেয়েছিল ওই তরুণী। বোর্ডের পরীক্ষায় সে শীর্ষস্থান অধিকার করেছিল।

সূত্রঃ এই সময়

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর