× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২০ নভেম্বর ২০১৮, মঙ্গলবার

মার্ভেলের সুপারহিরোর ভূমিকায় শাহরুখ

বিনোদন

বিনোদন ডেস্ক | ১৪ সেপ্টেম্বর ২০১৮, শুক্রবার, ১২:৩৪

শাহরুখ খানের ভক্তদের অনেক দিনের একটাই আশা। একটি জবরদস্ত সুপারহিরোর ভূমিকায় অভিনয় করুক তাদের প্রিয় অভিনেতা। শাহরুখের সেই সব ফ্যানেদের ইচ্ছে এবার হয়তো পূর্ণ হওয়ার মুখে। মার্ভেলের যে কোনও সুপারহিরোর ভূমিকায় দেখা যেতে পারে শাহরুখকে। এটি নেহাত গুজব নয়। খোদ মার্ভেল কর্তৃপক্ষই এই খবর জানিয়েছে। তারা বলেছে, বিভিন্ন দেশে তারা তাদের গল্পের প্লট ফেলে। যদি কখনও ভারতের উপর ভিত্তি করে কোনও গল্প হয়, তবে সেখানে শাহরুখ খানকে নেবে তারা।
আর মার্ভেল কর্তৃপক্ষের তরফে এই কথা জানিয়েছেন ক্রিয়েটিভ ডেভলপমেন্টের ভাইস প্রেসিডেন্ট স্টিফেন ওয়াকার। তবে মার্ভেল যদি শাহরুখকে কাস্ট করে তাহলে সেটি তার প্রথম সুপারহিরো ছবি হবে না। কারণ ইতিমধ্যেই ‘রা ওয়ান’ করে ফেলেছেন তিনি। ছবিতে তার চরিত্রটি ছিল জি ওয়ানের। সেটি প্রথমে ভিডিও গেমের সুপারহিরো ছিল। শাহরুখের পরবর্তী ছবি ‘জিরো’। মুক্তি পাবে ২১ ডিসেম্বর। তারপর তাকে দেখা যেতে পারে সিনিয়র বচ্চনের সঙ্গে। সুজয়ের পরবর্তী ছবি ‘বদলা’তেই দেখা যাবে শাহরুখ খান ও অমিতাভ বচ্চনকে। ছবিতে রয়েছেন তাপসী পান্নুও। ২০১৬ সালের স্প্যানিশ ছবি ‘দ্য ইনভিজিবল গেস্ট’-এর অফিশিয়াল রিমেক ‘বদলা’। ইতিমধ্যেই তা ইটালিয়ান ও কোরীয় ভাষায় তৈরি হয়েছে। তবে হিন্দি রিমেকের স্বত্ত্ব নিয়েছেন সুজয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর