× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা
ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০১৮, বুধবার

অটোরিকশা ও মাইক্রোর সংঘর্ষে নিহত ২

অনলাইন

চট্টগ্রাম প্রতিনিধি | ১৪ সেপ্টেম্বর ২০১৮, শুক্রবার, ৪:৪৪

চট্টগ্রামের হাটহাজারী উপজেলায় চারিয়া বুড়ির পুকুর পাড় এলাকায় সিএনজি অটোরিকশা ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুইজন।

বৃহ¯পতিবার রাত ১২টার পর এ দুর্ঘটনা ঘটে। নিহতরা ফটিকছড়ির নানুপুর গ্রামের মো. ইদ্রিস মিয়ার পুত্র মো. নুরুল হুদা (৪৫) এবং একই গ্রামের মো. রফিকের পুত্র মো. আবু তৈয়ব (১৫)।

তারা সিএনজি অটোরিকশার যাত্রী ছিলেন বলে জানান হাটহাজারী থানার অফিসার ইনচার্জ (ওসি) বেলাল উদ্দিন মোহাম্মদ জাহাঙ্গীর।

ওসি জানান, দুর্ঘটনার পর মাইক্রোবাসের চালক-হেলপার পালিয়ে গেছে। ধুমড়ে-মুচড়ে যাওয়া সিএনজি অটোরিকশা উদ্ধার ও মাইক্রোবাসটি আটক করা হয়েছে।

হাটহাজারী প্রতিনিধি আবু শাহেদ জানান, বৃহস্পতিবার দিনগত রাত ১২টার পর চট্টগ্রামমুখী একটি মাইক্রোবাস ও ফটিকছড়িমুখী সিএনজি-চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে অটোরিকশাটি ধুমড়ে-মুচড়ে যায়। এরমধ্যে চাপা পড়ে মো. নুরুল হুদা নামে অটোরিকশার ওই যাত্রী ঘটনাস্থলে নিহত হন। ওই সময় সিএনজি-চালিত অটোরিকশায় থাকায় আরও তিন যাত্রী গুরুতর আহত হয়। তাদেরকে উদ্ধার করে দ্রুত হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে মো. আবু তৈয়ব নামে আরেক অটোরিকশা যাত্রীর মৃত্যু ঘটে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক জহিরুল ইসলাম জানান, আহত অপর দুইজনকে চিকিৎসা দেওয়া হলেও শুক্রবার ভোরে আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর