× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২১ নভেম্বর ২০১৮, বুধবার

নিজের ছবির গানে কণ্ঠ দিলেন সিয়াম

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৫ সেপ্টেম্বর ২০১৮, শনিবার, ৮:১৯

ছোট পর্দার পর বর্তমানে বড় পর্দায় কাজ করছেন সিয়াম আহমেদ। জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় ‘পোড়ামন টু’ ছবিটি মুক্তি পাওয়ার পর বেশ সাড়া পান এই নবাগত চিত্রনায়ক। ছবিতে তার অভিনয় দর্শকরা পছন্দ করেছে। ‘পোড়ামন টু’ ছবিটি পরিচালনা করেছেন রায়হান রাফী। এ নির্মাতার নতুন ছবি ‘দহন’-এ নায়ক হিসেবে রয়েছেন সিয়াম। এ ছবিতে অভিনয়ের পাশাপাশি একটি গানেও ভয়েস দিয়েছেন সিয়াম। তিনি এ প্রসঙ্গে বলেন, এটা সত্যিই আমার জন্য একটি স্পেশাল দিন ছিল। আমি সম্প্রতি অফিসিয়ালি কোনো ছবির গানে ভয়েস দিলাম।
তবে আমার কণ্ঠে পুরো গানটি কাউকে শুনতে হবে না তাই ভয় পাওয়ার কিছু নেই। আমি কেবল গানের র‌্যাপ অংশটা করেছি। গানটির নাম ‘মাতাল’। ‘দহন’ ছবিতে আমার চরিত্রের নাম তুলা। মূলত এ চরিত্রের  ইন্ট্রোডিউসিং সং হচ্ছে এ গানটি। ‘মাতাল’ শিরোনামের এ গানটির সুর ও সংগীতায়োজন করেছেন কলকাতার আকাশ সেন। ‘মাতাল’ গানের মূল কণ্ঠশিল্পী বাংলাদেশি আইডলের আরিফ। মাইক্রোফোন হাতে নেয়ার পর সিয়াম র‌্যাপটি বেশ ভালোভাবে করেছেন বলেও জানিয়েছেন আকাশ সেন। জাজের প্রযোজনায় ‘দহন’ ছবিতে সিয়ামের বিপরীতে পূজা চেরি অভিনয় করেছেন। ছবির বিশেষ একটি চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী জাকিয়া বারী মম। ‘দহন’ ছবির কাজটি প্রায় শেষদিকে রয়েছে। চলতি বছরেই মুক্তি পাবে বলে জানা যায়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর