× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২১ নভেম্বর ২০১৮, বুধবার

নিথর মাহবুবকে নিয়ে ৬৫ পর্বের অনুষ্ঠান

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৫ সেপ্টেম্বর ২০১৮, শনিবার, ৮:২০

একজন মূকাভিনেতা হিসেবে বেশ দর্শকপ্রিয়তা লাভ করেছেন নিথর মাহবুব। তার একান্ত চেষ্টায় নতুন করে মূকাভিনয়ে তরুণরা আগ্রহী হয়ে উঠছেন। এই প্রজন্মের জনপ্রিয় এই মূকাভিনেতাকে নিয়ে দুরন্ত টিভি নির্মাণ করছে ‘দুরন্ত সময়’ নামে বিশেষ একটি অনুষ্ঠান। ৬৫ পর্বের এই অনুষ্ঠানটির দৃশ্য ধারণের কাজ শুরু হয়েছে গত বুধবার থেকে বিএফডিসির ৯ নম্বর ফ্লোরে। সেদিন থেকে টানা ১৭ দিন শুটিংয়ে অংশ নেবেন নিথর মাহবুব। এটি নির্মাণ করছেন পার্থ প্রতীম। এই অনুষ্ঠানে নিথর মাহবুবকে ‘মূকাকু’ নামের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। নিথর মাহবুব বলেন, এই অনুষ্ঠানের মধ্য দিয়ে শিশুদের বিভিন্ন পেশার সঙ্গে পরিচয় ঘটানো হবে।
‘মূকাকু’ চরিত্রে অভিনয়ের জন্য আমি ছয় কেজি ওজন কমিয়েছি। এদিকে শিগগরি প্রচারে আসছে নিথর মাহবুবের মডেল হওয়া ‘বোম্বে সুইটস’র তান্দুরী চানাচুরের বিজ্ঞাপনটি। গেল ঈদের চারদিন আগে তিনি এই বিজ্ঞাপনের শুটিংয়ে অংশ নিয়েছিলেন। এটি নির্মাণ করেছেন ভাস্কর। প্রসঙ্গত, এর আগে দুরন্ত টিভিতে ‘টিরিগির টক্কা’ ধারাবাহিকে বজলু চোর চরিত্রে অভিনয় করে বেশ সাড়া ফেলেছিলেন নিথর মাহবুব।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর