× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২১ নভেম্বর ২০১৮, বুধবার

অন্য এক মিম

বিনোদন

কামরুজ্জামান মিলু | ১৫ সেপ্টেম্বর ২০১৮, শনিবার, ৮:২২

ঢালিউডের প্রিয়মুখ বিদ্যা সিনহা মিমের নতুন ছবির নাম ‘সাপলুডু’। কিছুদিন পরই এ ছবির শুটিং শুরু করবেন তিনি। মিম আগেই বলেছেন, এ ছবিতে অন্য এক মিমকে দেখতে পাবেন দর্শক। এখানে তার চরিত্রটি বেশ চ্যালেঞ্জিং। তাই কোনো দিক দিয়ে ছাড় দিতে চান না তিনি। নিজের চরিত্র ঠিকঠাকভাবে পর্দায় ফুটিয়ে তোলার জন্য বেশ পরিশ্রমও করছেন। দিনের বেশিরভাগ সময় নিয়মিত জিমে সময় দিচ্ছেন। ওজন কমানোর জন্য কী ব্যায়াম করছেন? এমন প্রশ্নের জবাবে মিম বলেন, না।
মূলত এ ছবির জন্য আমি নিজের ওজন বাড়ানোর চেষ্টা করছি।

সেজন্য জিম ইন্সট্রাক্টরের পরামর্শ নিচ্ছি। মিম নতুন এ ছবি নিয়ে আরো বলেন, আমাদের দেশে অ্যাকশন-থ্রিলার ধাঁচের গল্প নিয়ে ছবির সংখ্যা কম। এমনই একটি কাহিনীর ছবি এটি। ভালো গল্প আর আমার চরিত্রটাও খুব ইন্টারেস্টিং। আমার নায়ক হিসেবে ছবিতে থাকছেন আরিফিন শুভ। এর আগে ‘তারকাঁটা’ ছবিতে একসঙ্গে জুটি হয়ে অভিনয় করেছিলাম। আশা করি, আমাদের নতুন এ ছবিটি দর্শক পছন্দ করবেন। ‘সাপলুডু’ ছবিটি পরিচালনা করছেন গোলাম সোহরাব দোদুল। আগামী অক্টোবর থেকে এর শুটিং শুরু হবে। বাংলাদেশের প্রেক্ষাপটে তৈরি গল্পের ছবিটি ঢাকা, বান্দরবান, রাঙ্গামাটি ও কক্সবাজারের বিভিন্ন লোকেশনে শুটিং হবে।

বহু বছর ধরে ছোট পর্দার জন্য নাটক ও টেলিছবি বানিয়ে হাত পাকিয়েছেন নির্মাতা গোলাম সোহরাব দোদুল। ‘সাপলুডু’ তার প্রথম সিনেমা হতে যাচ্ছে। পরিচালনার পাশাপাশি এই ছবির কাহিনী ও চিত্রনাট্য লিখেছেন তিনি। বিদ্যা সিনহা মিম দুই বাংলার ছবিতেই কাজ করছেন। এপারে তো বটেই, ওপারেও ছড়িয়ে ছিটিয়ে আছে তার অগণিত ভক্ত। সেসব ভক্তকে সম্প্রতি ধন্যবাদ দিয়েছেন মিম। কারণ নিজের প্রোফাইল এবং ভ্যারিফাইড পেজ মিলিয়ে কেবল ফেসবুকেই মিমের ভক্তের সংখ্যা এখন প্রায় ৩০ লাখের মতো।

সামনে আরো কিছু ভালো ছবিতে তিনি কাজ করতে চান। উল্লেখ্য, লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ার পর মিমের কেটে গেছে ১১টি বছর। প্রথমেই প্রয়াত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদ পরিচালিত ‘আমার আছে জল’ ছবিতে অভিনয় করেন। এরপর বেশকিছু ছবিতে তিনি অভিনয় করেছেন। চলতি বছর উত্তম আকাশের ‘আমি নেতা হব’, সৈকত নাসিরের ‘পাষাণ’ ছবির পর কলকাতার রাজা চন্দের পরিচালনায় কিছুদিন আগে মিম অভিনীত ‘সুলতান : দ্য সেভিয়ার’ ছবিটি মুক্তি পায়। সামনে তারেক শিকদারের পরিচালনায় ‘দাগ’ নামে একটি ছবি মুক্তি পাবে। ছবিটিতে তার বিপরীতে অভিনয় করেছেন বাপ্পি চৌধুরী। এ ছবিটি নিয়েও মিম বেশ আশাবাদী।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর