× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২১ নভেম্বর ২০১৮, বুধবার

শ্রীমঙ্গলে টুর্নামেন্ট সমাপনী ও পুরস্কার বিতরণ

খেলা

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি | ১৫ সেপ্টেম্বর ২০১৮, শনিবার, ৯:৪২

উপজেলা পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনূর্ধ্ব-১৭) এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। গতকাল বিকালে স্থানীয় ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয় মাঠে টুর্নামেন্টের ফাইনাল খেলায় শ্রীমঙ্গল সদর ইউনিয়ন ৩-০ গোলে শ্রীমঙ্গল পৌরসভাকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। খেলা শেষে অতিথিরা বিজয়ী দল ও রানার্সআপ দলের খেলোয়াড়দের হাতে পুরস্কার তুলে দেন। এছাড়া জাতীয় দলে শ্রীমঙ্গলের দুই কৃতী ফুটবলার সুফিল ও জনিকে উপজেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট তুলে দেয়া হয়।  পুরস্কার বিতরণী অনুষ্ঠানে শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার (চলতি দায়িত্ব) মো. আশেকুল হক, জেলা আওয়ামী লীগ সাধারণ সমপাদক ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সমপাদক মো. মিছবাউর রহমান, সাংগঠনিক সম্পাদক সৈয়দ মনসূরুল হক, উপজেলা ক্রীড়া সংস্থার সম্পাদক মিলন দাশ গুপ্ত।

 সদর ইউনিয়নের চেয়ারম্যান ভানু লাল রায়, পৌরসভার প্যানেল মেয়র মীর এমএ সালাম, কালাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুজিবুর রহমান মজুল, সিন্দুরখাঁন ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল্লাহ আল হেলাল, রাজঘাট ইউনিয়নের চেয়ারম্যান বিজয় বুনার্জি ও জাতীয় দলের সাবেক ফুটবলার ইকরামুর রহমান রানা, সাবেক চেয়ারম্যান মো. আফজাল হক, শ্রীমঙ্গল প্রেস ক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. মামুন আহম্মেদ উপস্থিত ছিলেন। এ টুর্নামেন্টে উপজেলার ৯টি ইউনিয়ন ও একটি পৌরসভার মোট ১০টি দল অংশ নেয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর