× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১১ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার

বিয়েতে পেট্রল উপহার!

রকমারি

| ১৭ সেপ্টেম্বর ২০১৮, সোমবার, ৭:৪১

জ্বালানি তেলের বাড়তে থাকা দাম নিয়ে উত্তাল ভারতীয় রাজনীতি। এই ইস্যুতে হয়ে গেছে একটি ভারত বন্‌ধও। কিন্তু সেই রাজনৈতিক ইস্যু যে এ ভাবে বিয়ের মঞ্চে আবির্ভূত হবে, তা ভাবতে পারেননি অনেকেই।
পেট্রল যে বিয়ের দামি উপহার হয়ে উঠতে পারে, তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় মজা হলেও, এমনটাই সত্যি হয়ে গেল তামিলনাড়ুর একটি বিয়ে বাড়িতে।
কাড্ডালোরের এক নবদম্পতি বিয়ের মণ্ডপে অতিথিদের সঙ্গে হাত মেলাতে ব্যস্ত ছিলেন। একে একে সবাই মঞ্চে উঠে বর-কনেকে উপহার তুলে দিয়ে শুভেচ্ছা জানাচ্ছিলেন। কিন্তু সবাইকে চমকে দিলেন বরের এক দল বন্ধু।

পাঁচ লিটার পেট্রলের একটি জ্যারিকেন হাতে নিয়ে মঞ্চে উঠলেন তাঁরা। নতুন দম্পতির দিকে বাড়িয়ে দিলেন সেই জ্যারিকেন। তাঁদের উপহার। তখন চারিদিকে উঠেছে হাসির রোল।
বর-কনের মুখে এক গাল হাসি।
সারা দেশের মতোই তামিলনাড়ুতেও পেট্রলের দাম আকাশ ছুঁয়েছে। সেখানে বর্তমানে পেট্রল ৮৫.১৫ টাকা প্রতি লিটার। এত দামি একটি পণ্য নিশ্চয়ই বিয়ের উপহার হতে পারে বলে দাবি করেছেন বরের এই বন্ধুরা। রাজনৈতিক উত্তাপ ছড়িয়ে দিতে চেয়েছেন বিয়ের মণ্ডপে। খেলার ছলেই।

সূত্র- এবেলা

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর