× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১১ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার

২৬ বছরের অভিনেত্রীর প্রেমে পড়লেন ৭০-এর মহেশ ভট্ট

রকমারি

অনলাইন ডেস্ক | ২২ সেপ্টেম্বর ২০১৮, শনিবার, ৮:০৫

এক তন্বীর কাঁধে মাথা রেখেছেন মহেশ ভট্ট। কখনও বা সেই তন্বী জড়িয়ে ধরে রয়েছেন মহেশকে। ঠিক এমন ছবিই সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই যুবতীর সঙ্গে মহেশের সম্পর্ক নিয়ে নয়া গুঞ্জন শুরু হয়েছে ইন্ডাস্ট্রিতে।

কে এই মে
য়েটি? সত্যিই কি এঁর সঙ্গে নতুন করে সম্পর্কে জড়িয়েছেন মহেশ?

মেয়েটি অভিনেত্রী রিয়া চক্রবর্তী। মহেশের ‘জলেবী’তে অভিনয় করেছেন তিনি। মহেশের জন্মদিনে রেহাই এই ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। ক্যাপশনে তিনি লেখেন, ‘শুভ জন্মদিন আমার বুড়ো… মহেশ স্যার। এটাই আমরা।
তুমি ভালবেসে আমাকে জড়িয়ে ধরেছ, আমাকে ভালবাসা দিয়েছে, তুমি আমার চিরকালের মতো গুটিয়ে রাখা ডানা খুলে দিয়েছে, আমাকে উড়তে শিখিয়েছে… আর কোনও শব্দ আসছে না, তোমাকে ভালবাসি।’

ছবি দেখে মহেশের সঙ্গে রিয়ার প্রেমের সম্পর্ক রয়েছে বলেই মনে করছেন ইন্ডাস্ট্রির একটা বড় অংশ। রিয়ার বক্তব্যেও সে আভাসই রয়েছে। এর পরই ট্রোলড হতে হয় রিয়াকে।

কেউ গোটা ঘটনাটিকে কাস্টিং কাউচ হিসেবে ব্যখ্যা দিয়েছেন। কেউ বা বলেছেন, মেয়ে পূজা ভট্টকে মহেশের চুমু খাওয়ার ছবিও প্রকাশ হয়েছিল। ফলে এ তো হতেই পারে। কেউ আবার মহেশের বয়স নিয়ে কটাক্ষ করেছেন।

সদ্য বিগ বসের ঘরে ভজন শিল্পী অনুপ জালোটা এবং তাঁর বান্ধবী জসলিন মাথারুর সম্পর্ক নিয়ে প্রবল আলোড়ন শুরু হয়েছিল ইন্ডাস্ট্রিতে। মহেশের এই ছবি প্রকাশ্যে আসার পর অনেকেই সেই ঘটনার সঙ্গে মিল খুঁজে পাচ্ছেন। তবে আসল সত্যিটা কী, তা নিয়ে এখনও পর্যন্ত মুখ খোলেননি মহেশ স্বয়ং।

সুত্রঃ আনন্দবাজার পত্রিকা

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Moon
২৩ সেপ্টেম্বর ২০১৮, রবিবার, ১০:২৭

Kal a kal a ro koto ki dakhbo .Burati boyyos a vimroti.

অন্যান্য খবর