× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১১ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার

রাস্তায় পড়ে ‘মৃত’ যুবক, ছুটছেন বান্ধবী, তারপর...

রকমারি

| ৪ অক্টোবর ২০১৮, বৃহস্পতিবার, ৯:২৮

৩০ সেপ্টেম্বর তোলা একটি ভিডিও ফুটেজে দেখা যাচ্ছে এক যুবক রাস্তায় লুটিয়ে পড়েছেন। পাশে পড়ে রয়েছে মোটরবাইক। পিছনেই একটি বাইক থেকে নেমে দৌড়চ্ছেন দুই যুবতী। পাশ থেকে দৌড়ে আসছেন ট্রাফিক পুলিশের কর্মীরা। তাঁরা যুবতীদের বলছেন, চরমতম পরিণতির জন্য তৈরি থাকতে। দূরে সরিয়ে দিচ্ছেন কান্নায় ভেঙে পড়া যুবতীদের।

ঠিক তখনই ঘটল কাণ্ডটি। উপুড় হয়ে পড়ে থাকা যুবকের দেহকে সোজা করতেই উঠে পড়লেন সেই যুবক। সবাইকে অবাক করে দিয়ে তিনি হাঁটু গেড়ে বসলেন।
পকেট থেকে বের করলেন আংটির বাক্স। প্রোপোজ করলেন তাঁর বান্ধবীকে।

‘মৃত’ যুবকের বেঁচে ওঠাই শুধু নয়, এমন রোমান্টিক দৃশ্যের সাক্ষী থেকে হেসে ফেলেন আশপাশের লোকজন।
আন্তর্জাতিক সংবাদমাধ্যম ‘ডেইলি মেল’-এর প্রতিবেদন অনুযায়ী, ফিলিপিনসের সাউথ কোটাবাটোতে জেফ্ররি ডেলরিও নামে এই যুবক পথ দুর্ঘটনায় ‘মারা’ যাওয়ার অভিনয় করেন শুধু নিজের বান্ধবীর দৃষ্টি আকর্ষণ করতে।


এই দৃশ্য নিজের চোখের সামনে দেখে জেফ্ররির বান্ধবী শেলা প্যারায়ানন মানসিক ভাবে বিধ্বস্ত হয়ে পড়েন। যখন ট্রাফ্রিক পুলিশ কর্মীরা তাঁকে সরিয়ে নিয়ে যাচ্ছেন, তখনও তিনি বিশ্বাস করতে পারছিলেন না যে তার পর মুহূর্তেই এমন একটা কাণ্ড ঘটাবেন জেফ্ররি। প্রোপোজ করে বসবেন শেলাকে।

কিছুক্ষণ হতবাক হয়ে থাকার পর শেলা অবশ্য জেফ্ররিকে ‘হ্যাঁ’ বলে দেন। আদুরে হাতে তাঁর হাতে মারেন শেলা। তার পরে জড়িয়ে ধরেন তাঁর প্রেমিককে।

আর আশপাশের জনতা? তাঁরা তখন মুগ্ধ দৃষ্টিতে দেখছেন প্রেমের এমন অভূতপূর্ব উদ্‌যাপনকে।

সূত্র- এবেলা 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর