× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা রম্য অদম্য
ঢাকা, ১৯ অক্টোবর ২০১৮, শুক্রবার

মমতা দিদিকে জার্সি পাঠিয়েছেন মেসি

ভারত

কলকাতা প্রতিনিধি | ৫ অক্টোবর ২০১৮, শুক্রবার, ৮:১২

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা দিদি সুদূর স্পেনেও বেশ পরিচিত নাম। আর এই দিদিকেই জার্সি উপহার হিসেবে পাঠিয়েছেন বার্সেলোনার ফুটবল তারকা এবং বিশ্বের অন্যতম সেরা খেলোয়াড় লিওনেল মেসি।  
নিজের সই করা জার্সির সঙ্গে বাংলার মুখ্যমন্ত্রীর জন্য শুভেচ্ছা বার্তাও পাঠিয়েছেন মেসি। দশ নম্বর জার্সির পিছনে লিখে দিয়েছেন দিদি নামটি। খুব শীঘ্রই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হাতে বার্তা এবং জার্সিটি তুলে দেওয়া হবে। সম্প্রতি বার্সেলোনার কিংবদন্তি খেলোয়াড়রা একটি প্রদর্শনী ম্যাচ খেলতে এসেছিলেন কলকাতায়। মোহনবাগানের কিংবদন্তি খেলোয়াড়দের সঙ্গে সেই ম্যাচ অনুষ্ঠিত হয়েছিল। সেই সময়ই বার্সার দুই সাবেক তারকা খেলোয়াড় জুলিয়ানো বেল্লেত্তি এবং হারি লিটমানেন ‘দিদি’ লেখা ১০ নম্বর জার্সিটি তুলে দেন ফুটবল নেক্সট ফাউন্ডেশনের কর্ণধার কৌশিক মৌলিকের হাতে।


বার্তায় মেসি লিখেছেন, আমার অন্যতম প্রিয় বন্ধু দিদির জন্য রইল অনেক শুভেচ্ছা। মেসি নিজে ওই জার্সিটিতে সইও করেছেন।

কৌশিক জানান, বার্সার তারকা ফুটবলাররা মুখ্যমন্ত্রীর হাতে সরাসরি জার্সিটি তুলে দিতে পারেননি। তাই তাঁরা মেসির পাঠানো এই উপহারটি আমাদের দিয়েছেন। আমরা ইতিমধ্যে মুখ্যমন্ত্রীর অফিসে যোগাযোগ করেছি। তিনি সময় দিলেই তাঁর সঙ্গে দেখা করে আমরা জার্সিটি দিদির হাতে তুলে দেব।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর