× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা রম্য অদম্য
ঢাকা, ১৮ অক্টোবর ২০১৮, বৃহস্পতিবার

ব্যাংককে দুই পর্যটককে গুলি করে হত্যা

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক | ৮ অক্টোবর ২০১৮, সোমবার, ৩:৩৮

ব্যাংককে দুই বিরোধী পক্ষের গুলিবিনিময়কালে দুই বিদেশি পর্যটক নিহত এবং কমপক্ষে ৫ জন আহত হয়েছেন। নিহতদের মধ্যে একজন এবং আহতদের মধ্যে দুইজন ভারতীয় নাগরিক রয়েছেন বলে পুলিশ নিশ্চিত করেছে।
গতরাতে সেন্টারা ওয়াটারগেট পযাভিলিয়ন হোটেলের পেছনে এ গোলাগুলির ঘটনা ঘটে। আর সে স্থানেই ছিল পর্যটকবাহী গাড়ি। নিহত গখরেজ ধীরাজ (৪২) ভারতীয় নাগরিক এবং কিওভোংসা তোনিকিও (২৮) লাওসের নাগরিক। আহতরা স্থানীয় একটি হাসপাতালে চিকিতসাধীন রয়েছেন বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে। আহতদের মধ্যে দুইজন থাই নাগরিকও রয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, কমপক্ষে ২০ জন বন্দুকধারী যুবক পিস্তল, ছুড়ি এবং লাঠি নিয়ে ক্লাব থেকে রাস্তার দিকে দৌঁড়ে যাচ্ছিলেন।
তিনজন ফাঁকা গুলিও ছুড়ছিলেন। ঘটনাস্থলে পুলিশ চলে আসায় তারা সেখান থেকে পালিয়ে যান।
পুলিশ কর্মকর্তা সামারান সামরুয়াজকিত জানান, দুই দলের মধ্যে গাড়ি পার্কিংয়ের পাশে গুলি বিনিময় চলছিল। তাদের মারামারি এক পর্যায়ে অস্ত্রযুদ্ধে পরিণত হয়। এতেই এ সংখ্যক হতাহতের ঘটনা ঘটে। এ ঘটনার সঙ্গে জড়িত কাউকেই পুলিশ এখনও আটক কররে পারেনি।  
 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর