× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা
ঢাকা, ১৬ অক্টোবর ২০১৮, মঙ্গলবার

সম্পত্তির লোভে অনুপের সঙ্গে প্রেম করতেন জ্যাসলিন?

অনলাইন

অনলাইন ডেস্ক | ৮ অক্টোবর ২০১৮, সোমবার, ৭:২২

অবশেষে ৬৫ বছর বয়সী ভজন সম্রাট অনুপ জালোটার প্রেমিকা জ্যাসলিন ফার্নান্ডেজের আসল রূপ প্রকাশ পেল। মূলত কি কারণে এই অসম বয়সের প্রেমের বীজ দানা বাঁধতে শুরু করেছিল তার রহস্য জানা যায় গত রবিবার 'বিগ বসের' ¯েপশাল এপিসোড শেষে। দীপক ঠাকুর জানান, জ্যাসলিন কেন অনুপের সঙ্গে লিভ ইন সম্পর্কে জড়িয়েছিলেন।

রবিবার স্পেশাল এপিসোডে সালমান খান জানান, অনুপ এবং জ্যাসলিন সবচেয়ে কম ভোট পেলেও বসের ঘরে তাদের কাজকর্ম দেখে আরও একবার সুযোগ দিতে চায় বিগ বস। তবে যে কোন একজনের ভাগ্যেই সে সুযোগ জুটবে বলে জানান সালমান। বসের ওই সিদ্ধান্ত জানার সঙ্গে সঙ্গেই অনুপজি ঘর থেকে বেরিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেন যাতে জ্যাসলিন ঘরে থেকে খেলতে পারেন। কিন্তু, বসের ঘর থেকে বেরোনোর পর অনুপকে নিয়ে যাওয়া হয় ‘সিক্রেট রুমে’, যেখানে বসে বসের ঘরের সদস্যদের সমস্ত কথা শুনতে পাবেন তিনি।

গোপন ক্যামেরায় দেখা যায়, রোমিল চৌধুরীর সঙ্গে কথা বলার সময় দীপক ঠাকুরকে জানান, জ্যাসলিন নাকি রোমিলকে জিজ্ঞাসা করেছেন, ‘লিভ ইন সম্পর্কে থেকে কি সম্পত্তি পাওয়া সম্ভব?’

যদিও রোমিল কেউ শুনে ফেলার ভয়ে জ্যাসিকে বলেছেন এই প্রসঙ্গ নিয়ে তিনি এখানে আলোচনা করতে চান না। তবে দীপক ও রোমিলের কথোপকথন উঠে আসে বিগ বসের ক্যামেরায়।
লুকোচুরি চললেও, জ্যাসলিন যে শুধুমাত্র সম্পত্তির জন্যই অনুপ জালোটার সঙ্গে লিভ ইন সম্পর্কে রয়েছেন, তা কার্যত পরিষ্কার করে দেন দীপক ঠাকুর।

এরপরেই শুরু হয়েছে বিগ বস প্রতিযোগীদের মাঝে জোর জল্পনার। তবে জ্যাসলিনের পরিবারের তরফ থেকে এ বিষয়ে এখনো কোন মন্তব্য পাওয়া যায়নি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর